বিসিসিআই-এর গলাধাক্কা মেনে নিলেন ‘পেশাদার’ মঞ্জরেকর

গত বছর ক্রিকেট বিশ্বকাপের সময় ভারতীয় দলের সদস্য রবীন্দ্র জাদেজাকে "খুচরো ক্রিকেটার" হিসেবে বর্ণনা করে বিতর্কে জড়িয়ে পড়েন মঞ্জরেকর

By: Kolkata  March 16, 2020, 6:14:26 PM

বিসিসিআই-এর কমেন্টারি প্যানেল থেকে তাঁর উচ্ছেদের প্রতিক্রিয়া দিয়ে ভারতের প্রাক্তন ব্যাটসম্যান সঞ্জয় মঞ্জরেকর রবিবার বলেছেন, একজন পেশাদার হিসেবে এই সিদ্ধান্ত মেনে নিয়েছেন তিনি।

“কমেন্টারি করার সুযোগকে বরাবরই সম্মান হিসেবে দেখেছি, অধিকার হিসেবে নয়,” একটি টুইটার পোস্টে লিখেছেন ৫৪ বছর বয়সী মঞ্জরেকর। “আমাকে যাঁরা নিয়োগ করেছেন, আমাকে রাখা না রাখা তাঁদের ব্যাপার, সেকথা আমি সবসময় মানি। হয়তো আমার সাম্প্রতিক পারফরম্যান্সে খুশি নয় বিসিসিআই। একজন পেশাদার হিসেবে আমি সেকথা মেনে নিচ্ছি।”

ভারতের হয়ে ৩৭টি টেস্ট এবং ৭৪টি ওডিআই খেলেছেন মঞ্জরেকর। গত বছর ক্রিকেট বিশ্বকাপের সময় ভারতীয় দলের সদস্য রবীন্দ্র জাদেজাকে “খুচরো ক্রিকেটার” হিসেবে বর্ণনা করে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। বলা বাহুল্য, এই মন্তব্যকে ভালো চোখে দেখেন নি সৌরাষ্ট্রের অল-রাউন্ডার, এবং পাল্টা প্রশ্ন তোলেন মঞ্জরেকরের ক্রিকেটীয় উৎকর্ষ নিয়ে।

পরে মঞ্জরেকর স্বীকার করে নেন যে জাদেজার দক্ষতা সম্পর্কে ওই অপ্রীতিকর মন্তব্য করে ঠিক করেন নি তিনি।

এছাড়াও গত বছরের নভেম্বর মাসে গোলাপি বলের টেস্ট চলাকালীন কমেন্টারি বক্সে বসে সহ-ধারাভাষ্যকার হর্ষ ভোগলে সম্পর্কে তাঁর মন্তব্য নিয়ে সমালোচনার মুখে পড়েন মঞ্জরেকর। ভোগলে সম্পর্কে তাঁর বক্তব্য ছিল, যেহেতু ভোগলে নিজে কখনও উচ্চতম পর্যায়ে ক্রিকেট খেলেন নি, সেহেতু তাঁর বিশ্বাসযোগ্যতা নিয়ে সন্দেহ থেকেই যায়। পরে এই মন্তব্যের জন্যও ক্ষমা চাইতে হয় মঞ্জরেকরকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Accept bcci decision as professional sanjay manjrekar on ouster

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ধর্মঘট আপডেট
X