‘বড়’ ভুল গিলক্রিস্টের, ক্ষমা চাইতে হল সাইনি, সিরাজের কাছে

পিঠের মাসলে চোট থাকা সত্ত্বেও নভদীপকে প্রথম ওডিআইতে খেলানো হচ্ছে। আইপিএলে ভাল পারফর্ম করা নটরাজনকে রাখা হয়নি প্রথম একাদশে।

By: Sydney  November 27, 2020, 1:11:59 PM

ধারাভাষ্য দেওয়ার সময় ভুল করেছিলেন অজি কিংবদন্তি অ্যাডাম গিলক্রিস্ট। তারপরেই ভুল শুধরে ক্ষমা চাইলেন তিনি। অতিমারীর ধাক্কা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে এদিনই প্রথম মাঠে নামল ভারতীয় ক্রিকেট দল। বিপক্ষ অস্ট্রেলিয়া। সেই ম্যাচেই ভুল হল অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেট রক্ষক ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্টের। তারপরে ক্ষমা চাইলেন নভদীপ সাইনি এবং মহম্মদ সিরাজের কাছে।

ধারাভাষ্য দেওয়ার সময় গিলি বলে ফেলেন, চলতি মাসের শুরুতেই বাবাকে হারিয়েছেন নভদীপ সাইনি। মহম্মদ সিরাজের সঙ্গে গুলিয়ে ফেলেছিলেন তিনি। সঙ্গে সঙ্গেই টুইটারে গিলক্রিস্টকে ভুল ধরিয়ে দেন এক ভারতীয় ক্রিকেট প্রেমী।

আরো পড়ুন: খালি পায়ে মাঠে নামল কোহলির টিম ইন্ডিয়া! কারণ চমকে যাওয়ার মত

গিলক্রিস্ট এরপরে লেখেন, “ধন্যবাদ, আমি বুঝতে পেরেছি, আমার ভুল হয়েছে। মহা ভুলের জন্য আমি সিরাজ এবং নভদীপের কাছে ক্ষমাপ্রার্থী।”

বাবার মৃত্যুর সংবাদ পেয়েও মহম্মদ সিরাজকে দেশে ফিরে যাওয়ার অপশন দেওয়া হয়েছিল। তবে তিনি জাতীয় দলের সঙ্গে থাকতেই মনস্থ করেন। বোর্ড পরে সিরাজের এই ঘটনা প্রকাশ্যে আনে।

সিরাজ পরে বলেন, মায়ের পরামর্শে জাতীয় দলে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বাবা তাকে ক্রিকেট মাঠে দেখতে পছন্দ করতেন। বোর্ডের ভিডিও সাক্ষাৎকারে সিরাজ বলেন, “আমার বাবাই আমার সবথেকে বড় সমর্থন ছিলেন। ব্যক্তিগতভাবে এটা আমার কাছে বিশাল ক্ষতি। বাবা সবসময় চাইতেন দেশের হয়ে খেলি। বাবা এখানে আমার কাছে নেই। তবে সবসময় আমার হৃদয়ে থাকবেন। ওঁর স্বপ্ন পূরণ করতে চাই। মা বাবার কথা মনে করিয়ে দিয়ে দেশের জার্সিতে ভাল খেলে বাবার স্বপ্ন পূরণ করতে বলেছেন।”

পিঠের মাসলে চোট থাকা সত্ত্বেও নভদীপকে প্রথম ওডিআইতে খেলানো হচ্ছে। আইপিএলে ভাল পারফর্ম করা নটরাজনকে রাখা হয়নি প্রথম একাদশে। সিরাজ আবার টেস্ট স্কোয়াডেও নির্বাচিত হয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Adam gilchrist apologizes to mohammed siraj navdeep saini for his commentary error

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X