ভারতকে হারানো সহজ হবে না, জানিয়ে দিলেন সুনীল

আগামী রবিবার থেকে অগ্নিপরীক্ষায় নামছে সুনীল ছেত্রীর টিম ইন্ডিয়া। সংযুক্ত আরব আমিরশাহিতে এএফসি এশিয়ান কাপের অভিযান শুরু করছে সুনীলরা। প্রথম ম্যাচে থাইল্যান্ডের মুখোমুখি ভারত।

By: Mumbai  January 2, 2019, 5:46:38 PM

আগামী রবিবার থেকে অগ্নিপরীক্ষায় নামছে সুনীল ছেত্রীর টিম ইন্ডিয়া। সংযুক্ত আরব আমিরশাহিতে এএফসি এশিয়ান কাপের অভিযান শুরু করছে সুনীলরা। প্রথম ম্যাচে থাইল্যান্ডের মুখোমুখি ভারত। গ্রুপ এ-তে ভারতের সঙ্গে রয়েছে থাইল্যান্ড, বাহারিন ও আয়োজক দেশ সংযুক্ত আরব আমিরশাহিও। এশিয়ান কাপে ভারতকে হারানো মোটেই সহজ হবে না বলেই জানিয়ে দিলেন সুনীল। এআইএফএফ-এর অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

এশিয়ান কাপের আগে স্টিফেন কনস্ট্যানটাইনের শিষ্য়রা চিন, ওমান ও জর্ডনের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলেছে। চিন ও ওমানের সঙ্গে গোল শূন্য ভাবে শেষ করা ভারত জর্ডনের কাছে হেরেছিল ১-২ গোলে। যদিও সুনীল টুর্নামেন্টের আগে রীতিমতো চার্জড-আপ। তিনি বললেন, “আমি এটা নিশ্চিত ভাবে বলতে পারি যে, আমাদের হারানোটা সহজ হবে না। আমরা হারতে অপছন্দ করি। সাম্প্রতিক অতীতে সেটা আমরা প্রমাণ করে দেখিয়েছি। আমরা পরিকল্পনা মাফিক এগিয়ে চলেছি।” সুনীল আরও জানিয়েছেন যে, পুরো টিমই মাঠে নামতে মরিয়া। সকলেই খেলার জন্য মুখিয়ে রয়েছেন। ভারত অধিনায়ক এ প্রসঙ্গে বলছেন, “আমি আর গ্ররপ্রীত সিং সান্ধু বাদে সকলেরই এটা প্রথম এশিয়ান কাপ। ফলে এই সুযোগটা নিতে মরিয়া। এই মুহূর্তে আমরা থাইল্যান্ড ম্যাচ নিয়েই ভাবছি। এরপর আমাদের সংযুক্ত আরব আমিরশাহি ও বাহারিনের সঙ্গে ম্যাচ রয়েছে। কিন্তু একেক করেই ভাবতে চাই।”

আরও পড়ুন: বার্সেলোনার থেকে শিখলাম কিভাবে ফুটবল খেলতে হয়: সুনীল ছেত্রী

এশিয়ান কাপে এখনও পর্যন্ত বাইচুং ভুটিয়া দেশের জার্সিতে সর্বাধিক ১০৭ বার মাঠে নেমেছেন। সুনীল খেলেছেন ১০৪ বার। এই রেকর্ডই এবার ভাঙতে চলেছেন সুনীল। যদিও তিনি বলছেন যে, রেকর্ডের কথা মাথায় রেখে তিনি মাঠে নামেন না। পাশাপাশি এও জানিয়ে দেন যে, তিনি কখনও ভাবেননি যে, দেশের হয়ে ১০০ ম্যাচ খেলে ৬০-এর ওপর গোল করতে পারবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Afc asian cup 2019 facing us wont be an easy job says india captain sunil chhetr

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X