scorecardresearch

বড় খবর

বাগানের প্রতিপক্ষ শক্তিশালী কুয়ালালামপুর সিটি, AFC-র হাড্ডাহাড্ডি ম্যাচ কোথায়, কোন চ্যানেলে দেখবেন

বুধবার ইন্টার-জোনাল সেমিফাইনালে নামছে এটিকে মোহনবাগান। প্রতিপক্ষ মালয়েশিয়ার শক্তিশালী ক্লাব কুয়ালালামপুর সিটি এফসি।

বাগানের প্রতিপক্ষ শক্তিশালী কুয়ালালামপুর সিটি, AFC-র হাড্ডাহাড্ডি ম্যাচ কোথায়, কোন চ্যানেলে দেখবেন

ডুরান্ডে স্বপ্নভঙ্গ হয়েছে এটিকে মোহনবাগানের। সোমবারেই রাজস্থান ইউনাইটেড জোড়া গোলে ইন্ডিয়ান নেভিকে হারিয়ে দেওয়ায় মুম্বই সিটির সঙ্গে গ্রুপ থেকে রানার্স হয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে রাজস্থান। এমনিতেই এটিকে মোহনবাগান হুয়ান ফেরান্দো প্রাক-মরশুম প্রস্তুতি টুর্নামেন্ট হিসাবে দেখছিলেন ডুরান্ডকে। সেখানে লজ্জার বিদায় নিতে হয়েছে সবুজ মেরুন ব্রিগেডকে।

ডুরান্ডের আক্ষেপ ঘোচানোর মোক্ষম সুযোগ এটিকে মোহনবাগান পেয়ে যাচ্ছে ৪৮ ঘন্টার মধ্যেই বুধবার এএফসির ইন্টার জোনাল সেমিফাইনালে এটিকে মোহনবাগান নামছে কুয়ালালামপুর সিটি এফসি। ধারে ভারে যারা যথেষ্ট সমীহ করার মত। তিনবারের মালয়েশিয়ান কাপ উইনার্স দল কুলালায়ামপুর সিটি এফসি। সেই সঙ্গে মালয়েশিয়ার চ্যারিটি শিল্ডের খেতাবও জিতেছে দলটি।

আরও পড়ুন: ইস্ট-মোহনের আইলিগ চ্যাম্পিয়ন বাঙালি এবার গোকুলামে! ডুরান্ডের মাঝেই বিরাট দলবদল

ডুরান্ডকে প্রস্তুতি টুর্নামেন্ট হিসাবে দেখলেও এএফসিতে সেই মনোভাব নিয়ে নামতে পারবেন না ফেরান্দো। ডুরান্ড কাপে দলকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করার সুযোগ পেয়েছিলেন। তবে এএফসির ইন্টার জোনাল সেমিফাইনালে অবশ্য সেরা একাদশই নামাতে হবে স্প্যানিশ কোচকে।

রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামস বেরিয়ে যাওয়ার পর আপফ্রন্টে ফিনিশিংয়ের সমস্যা প্রকট হয়েছে ডুরান্ডে। রাজস্থান ম্যাচেই যেমন একের পে এক সুযোগ তৈরি করেও কাজে লাগাতে পারেননি লিস্টন, কিয়ানরা। ঘনিষ্ঠ মহলে যা নিয়ে আক্ষেপও প্রকাশ করেছেন হুয়ান।

এএফসির গ্রুপ পর্বে রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসকে পেয়েছিল বাগান। গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়েই পরের রাউন্ডের ছাড়পত্র পেয়েছে এটিকে মোহনবাগান। প্ৰথম ম্যাচে গোকুলামের কাছে বিধ্বস্ত হলেও বসুন্ধরা এবং মাজিয়াকে পরপর দু-ম্যাচে হারিয়ে সেমিফাইনালে পৌঁছেছিল সবুজ মেরুন শিবির।

আরও পড়ুন: সুনীল ছেত্রীর সাফ জয়ী সতীর্থ এবার সেরা বেলজিয়ান ক্লাবে! বিশাল খবর জানাল ISL টিম

অন্যদিকে, ইন্দোনেশিয়ার পিএসএম মালাক্কারকে ৫-২ গোলে বিধ্বস্ত করে কুয়ালালামপুর সিটি ইন্টার-জোনাল সেমিতে উঠেছে। এই প্ৰথমবার মালয়েশিয়ান ক্লাবটি খেলবে এটিকে মোহনবাগানের বিপক্ষে। রয় কৃষ্ণদের অভাব ঢেকে শক্তিশালী দলের বিরুদ্ধে কীভাবে পারফর্ম করবে এটিকে মোহনবাগান, সেদিকে নজর থাকবে সকলের।

কোথায় দেখা যাবে ম্যাচ?
ATK Mohun Bagan vs Kuala Lumpur City FC, AFC Cup 2922 inter-zonal semifinal ম্যাচটি দেখা যাবে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ HD, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ২ HD-তে। স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ১ বাংলায় আঞ্চলিক এবং বাংলা কমেন্ট্রি শোনা যাবে।

আরও পড়ুন: তিন বিদেশি ঘুম ওড়াতে পারে ফেরান্দোর বাগানের! AFC-র আগুনে ম্যাচের ফ্যাক্টর কারা কারা, জানুন

ম্যাচ শুরু কখন?
ATK Mohun Bagan vs Kuala Lumpur City FC, AFC Cup 2922 inter-zonal semifinal ম্যাচ শুরু সন্ধে সাড়ে সাতটায়।

ম্যাচের লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?
ATK Mohun Bagan vs Kuala Lumpur City FC, AFC Cup 2922 inter-zonal semifinal ম্যাচটির লাইভ স্ট্রিমিং দেখা যাবে ডিজনি +
হটস্টার ওয়েব প্ল্যাটফর্মে

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Afc cup when and where to watch atk mohun bagan vs kua lalampur city fc match inter zonal semifinal live streaming details