scorecardresearch

বড় খবর

রোনাল্ডো নয় মেসিকেই সই করাতে চেয়েছিল আল নাসের! কোচের কথায় তীব্র অসম্মানিত CR7

আল নাসেরে যোগ দিয়েই অসম্মানিত রোনাল্ডো

রোনাল্ডো নয় মেসিকেই সই করাতে চেয়েছিল আল নাসের! কোচের কথায় তীব্র অসম্মানিত CR7

সৌদি আরবের ক্লাবে ঢুকেই অসম্মানিত হতে হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। সম্প্রতি আল নাসের কোচ রুডি গার্সিয়া কিছুটা হালকা ছলেই বলে দিয়েছেন, রোনাল্ডো নয়, তাঁদের পছন্দ ছিল স্বয়ং লিওনেল মেসিকে। আর্জেন্টিনার তারকাকে পাওয়া না যাওয়ার জন্যই রোনাল্ডোকে নিলেন তাঁরা।

রোনাল্ডো সর্বকালের সেরা চুক্তিতে আল নাসেরে যোগ দেওয়ার পরেই সাংবাদিক সম্মেলনে কোচ রুডি গার্সিয়া বলে দেন, “প্ৰথমে মেসিকে নেওয়ার চেষ্টা করেছিলাম। মেসিকে না পাওয়ায় রোনাল্ডোকে নেওয়া হল।” কোচ রুডি গার্সিয়ার মন্তব্য রোনাল্ডো যে মোটেই ভালভাবে নেবেন না, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: বিশ্বকাপ জয়ের পরেই চরম আতঙ্কে আর্জেন্টিনার মার্তিনেজ! ২০ লক্ষ টাকার কুকুর কিনলেন ভয় মেটাতে

ঘটনা হল, চলতি জানুয়ারিতেই মাঠে মেসি বনাম রোনাল্ডো দ্বৈরথ দেখা যেতে পারে। পিএসজি মরশুমের মাঝপথে ফ্রেন্ডলি ম্যাচ খেলতে পাড়ি দিচ্ছে আরবে। সেখানে পিএসজির প্রতিপক্ষ হিসাবে আল নাসের এবং আল হিলালের বাছাই একাদশ নামবে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে বেরিয়ে যাওয়ার পরে ফ্রি এজেন্ট হিসাবে সৌদির আল নাসের ক্লাবে বিশাল অর্থের চুক্তিতে যোগ দিয়েছেন সিআরসেভেন। সাংবাদিক পিয়ার্স মর্গ্যানকে বিষ্ফোরক সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং কোচ এরিক টেন হ্যাগ-কে সমালোচনায় ধুয়ে দেন রোনাল্ডো। তারপরই ক্লাব তাঁর সঙ্গে সম্পর্কছেদ করে।

আরও পড়ুন: মেসি না খেলাতেই PSG-কে হারাতে পারলাম! এমবাপের ঘায়ে নুন ছড়িয়ে বিষ্ফোরক আর্জেন্টিনীয় তারকা

একাধিক মিডিয়া রিপোর্টে বলা হচ্ছে, পর্তুগালের ক্যাপ্টেন নতুন চুক্তি থেকে বার্ষিক ২০০ মিলিয়ন ডলার আয় করবেন। এই চুক্তির ফলে তিনি বিশ্বের হায়েস্ট পেড ফুটবলার। সৌদি প্রো লিগের ক্লাব রোনাল্ডোর আগমন বার্তা দিয়ে জানিয়েছিল, “বিশ্বের শ্রেষ্ঠ এথলিট অফিসিয়ালি সই করল আল নাসেরে। এই চুক্তি যে কেবলমাত্র আমাদের সাফল্যকে অনুপ্রাণিত করবে, তা নয়, গোটা লিগ, আমাদের দেশ এবং ভবিষ্যত প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে।”

ঐতিহাসিক চুক্তির পর রোনাল্ডো বলেছেন, “অন্য এক দেশে নতুন এক ফুটবল অভিজ্ঞতার সাক্ষী থাকতে চেয়েছিলাম। আমি ভাগ্যবান যে ইউরোপিয়ান ফুটবলে সমস্ত কিছুই আমার জেতা হয়ে গিয়েছে। এখনই এশিয়ান ফুটবলে অভিজ্ঞতা অর্জন করার সেরা সময়।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Al nassr coach rudi garcia joked wanted to sign lionel messi instead of cristiano ronaldo