নিজের হোটেলে ফ্রি তে খাবার! করোনায় দারের কীর্তিতে মুগ্ধ বিশ্ব

সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী পাকিস্তানে এখনো পর্য্যন্ত ১২০০ করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সন্ধান মিলেছে। এই সংখ্যা প্রতিদিনই বাড়ছে। পাকিস্তানে এই অবস্থায় এবার তাই নিজের রেস্তোরার দার ই খুলে দিলেন প্রখ্যাত আম্পায়ার।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  March 27, 2020, 9:18:42 PM
করোনায় গোটা বিশ্বে আতঙ্ক ছড়িয়েছে। স্তব্ধ হয়ে গেছে সবকিছু। লক ডাউনের জেরে দরিদ্রদের আর্থিক পরিস্থিতি বেনজির বিপর্যয়ের মুখে পড়েছে। এমন অবস্থায় বিভিন্ন ক্রীড়াবিদরা এগিয়ে এসেছেন ত্রাণের ঝুলি নিয়ে।
করোনায় উদ্ভূত পরিস্থিতিতে এবার কুর্নিশ আদায় করে নিলেন আম্পায়ার আলিম দার। নিজের রেস্তোরাঁয় গরীবদের ফ্রিতে খাওয়ার বন্দোবস্ত করেছেন তিনি। প্রতিদিন আলিম দারের রেস্তোরাঁয় পাত পেড়ে খাচ্ছেন গরিব কাজ হারা মানুষেরা।
সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী পাকিস্তানে এখনো পর্য্যন্ত ১২০০ করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সন্ধান মিলেছে। এই সংখ্যা প্রতিদিনই বাড়ছে। পাকিস্তানে এই অবস্থায় এবার তাই নিজের রেস্তোরার দার ই খুলে দিলেন প্রখ্যাত আম্পায়ার।
লাহোরে দার’স ডিলাইটও নামের রেস্তোরাঁ চালান তিনি। করোনা সংক্রমণ দেশে ছড়িয়ে পড়ার পরেই তিনি জানিয়ে দেন, করোনায় শিকার হয়ে যাঁরা কাজ হারিয়েছেন তাঁরা এই রেস্তোরাঁয় নিখরচায় খেতে পারবেন।
নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করে দার লিখেছেন, “দার’স ডিলাইটও রেস্টুরেন্টে লাহোরের লক ডাউনে কাজ হারানো ব্যক্তিদের, বিশেষ করে শ্রমিকদের ফ্রি তে খাওয়ানোর ব্যবস্থা করা হয়েছে। আমাদের সাহায্য ছাড়া কেবল সরকারের পক্ষে এই পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব নয়। সরকারের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার অনুরোধ জানাচ্ছি।”
সেই সঙ্গে তিনি আরো জানান, “লাহোরের লকডাউনে বহু মানুষ কাজ হারিয়েছেন। আমি পিয়া রোডে দার’স ডিলাইটও নামের একটি রেস্তোরাঁ চালাই। যে সমস্ত মানুষের কাজ নেই, তাঁরা ওখানে গিয়ে ফ্রি তে খাবার খেতে পারেন।”
আলিম দারের পাশাপাশি পাকিস্তানিদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন শাহিদ আফ্রিদি, শোয়েব আখতারের মতো তারকারাও। আফ্রিদি নিখরচায় খাবারের পাশাপাশি সংক্রমণ রোধক সাবান বিতরণ করেছেন। শোয়েব আখতার করোনার মোকাবিলায় জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে একে অন্যকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার কথা জানিয়েছেন নিজের ইউটিউব চ্যানেলে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Alim dar serves free meal in his resturant to the needy

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X