এই ক্রিকেটার বিশ্বকাপ খেলবেই, জানিয়ে দিলেন সৌরভ

গতবছর ইন্ডিয়ান প্রিমিয়র লিগে চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন করানোর অন্য়তম কারিগর ছিলেন রায়াডু। এরপর দেশের জার্সিতেও তিনি রীতিমতো সফল হয়েছেন।

By: Kolkata  February 5, 2019, 2:54:19 PM

বিশ্বকাপে ভারতের সম্ভাব্য দলের একটা চিত্র প্রায় সকলের কাছেই স্পষ্ট হয়ে গিয়েছে। বর্তমান দলের প্রায় ১৩-১৫ জন ইংল্যান্ডের বিমান ধরতে চলেছেন একথা বলাই যায়। ভারতের তারকাখচিত ব্যাটিং লাইন-আপে চার নম্বর জায়গায় কাকে দেখা যেতে পারে? এই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছে অনেকের মনে।

চার আর পাঁচ নম্বরে জন্য তিনটে নাম ঘোরপাক খাচ্ছে। মহেন্দ্র সিং ধোনি, দীনেশ কার্তিক ও ঋষভ পন্থের মধ্যেই যে কেউ আসতে পারেন এই জায়গায় ব্যাট করতে। কোহলির দলের এই তিন উইকেটকিপার-ব্যাটসম্যানের মধ্যেই কাউকে খেলানো উচিত বলেই জানিয়েছেন সুনীল গাভাস্করের মতো কিংবদন্তি। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায় চার নম্বরে একজনকেই দেখছেন। ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক সাফ বলছেন চারে খেলুক আম্বাতি রায়াডু।

আরও পড়ুন: কিংকে ছাপিয়ে নয়া নজিরের হাতছানি হিটম্যানের সামনে

গতবছর ইন্ডিয়ান প্রিমিয়র লিগে চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন করানোর অন্য়তম কারিগর ছিলেন রায়াডু। এরপর দেশের জার্সিতেও তিনি রীতিমতো সফল হয়েছেন। এমনকি কোহলিও রায়াডুকে চারে নামানোর কথাই ভাবছেন। ইন্ডিয়া টিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভ বললেন, “রায়াডু মিডল অর্ডারে খুবই ভাল খেলেছে। আমার মনে হয় ওর বিশ্বকাপে খেলবে। বিশ্বকাপে রানও পাবে। আমার মনে হয় দলটা সেট হয়ে গিয়েছে। এর মধ্যে ১৪-১৫ জন ধাতস্থ হয়ে গিয়েছেন। আশা করি সকলেই ফিট থাকবে। বিশ্বকাপে একটা শক্তিশালী দল হবে।”

গত রবিবার রায়াডুর ব্যাটেই ভারত টপ অর্ডারের বিপর্যয় থেকে ঘুরে দাঁড়িয়েছিল। ১১৩ বলে ৯০ রান করেছিলেন তিনি। পঞ্চম উইকেটে বিজয় শঙ্করের সঙ্গে ৯৮ রান যোগ করেন তিনি। এরপর ষষ্ঠ উইকেট পার্টনারশিপে কেদার যাদবের সঙ্গে ৭৪ রান যোগ করেন তিনি। রায়াডুর জন্যই ভারত ২৫৩ রানের টার্গেট দিতে পেরেছিল কিউয়িদের। ভারত ম্যাচটা ৩৫ রানে জিতে সিরিজ ৪-১ পকেটস্থ করে। আসন্ন টি-২০ সিরিজে রায়াডু ভারতীয় দলে সুযোগ পাননি। তাঁকে ফের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাটিতে নীল জার্সিতে দেখা যাবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ambati rayudu will play for india in 2019 world cup says sourav ganguly after his heroics against new zealand71985

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X