বড় খবর

বড়দিনে সোশালে আগুন জ্বেলেছিলেন আমির খান, মানুষের প্রতিক্রিয়ায় স্তম্ভিত বক্সার

আর এই টুইটের পরেই সোশাল মিডিয়ার একাংশের মনে আগুন জ্বালিয়ে দিয়েছিলেন ব্রিটিশ বক্সার। তাঁদের বক্তব্য় ছিল কী করে একজন ধর্মপ্রাণ মুসলিম হয়ে আমির ভিন ধর্মের উৎসবে মাততে পারেন!

Amir Khan Shocked By "All The Hate" For Celebrating Christmas
বড়দিনে সোশালে আগুন জ্বেলেছিলেন আমির খান, মানুষের প্রতিক্রিয়ায় স্তম্ভিত বক্সার

বড়দিনের শুভেচ্ছা জানিয়ে বিপাকে পড়েছেন বক্সার আমির খান। ক্রিস্টমাসের বিশেষ কাস্টোমাইজড টি-শার্ট পরে স্ত্রী ফারিয়াল মাখদুম ও কন্য়া আলায়ানার সঙ্গে তিনি সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিশেষ দিনের শুভেচ্ছা জানান।

আর এই টুইটের পরেই সোশাল মিডিয়ার একাংশের মনে আগুন জ্বালিয়ে দিয়েছিলেন ব্রিটিশ বক্সার। তাঁদের বক্তব্য় ছিল কী করে একজন ধর্মপ্রাণ মুসলিম হয়ে আমির ভিন ধর্মের উৎসবে মাততে পারেন! ক্য়ামেরার দিকে পোজ করে আমির লিখেছিলেন, “সকলকে ম্য়াজিকাল হলিডের শুভেচ্ছা জানাই, মেরি ক্রিস্টমাস।”

আরও পড়ুন-ভিডিও: নিকোলসের এই ক্য়াচের জন্য়ই স্মিথকে মাঠে রেখে আসতে হল সেঞ্চুরি

মানুষের এই ঘৃণা দেখে হতবাক আমির। তিনি লিখলেন, “টুইটার আর ইনস্টাগ্রামে সকলকে মেরি ক্রিস্টমাসের শুভেচ্ছা জানানোর পর যে পরিমাণ ঘৃণা আমি দেখেছি, তাতে চমকে গিয়েছি। আমি ক্রিস্টমাস আউটফিট পরে পরিবারের সঙ্গে একটা ছবিই দিয়েছিলাম। যারা এসব কথা বলছে তাদের আমি পরোয়াও করি না।“ আগামী বছর পেশাদার সার্কিটে ফেরার কথা ভাবছেন আমির। সম্ভবত ফ্লয়েড মেওয়েদার বা ম্য়ানি প্য়াকিয়াওয়ের সঙ্গে রিংয়ে মুখোমুখি হতে পারেন তিনি।

 

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amir khan shocked by all the hate for celebrating christmas175134

Next Story
ভারতীয় বোর্ড তথ্য বিকৃতি করছে: পিসিবিEhsan Mani
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com