Amit Shah scolds son Jay Shah video goes viral watch Sports: প্রকাশ্যেই ছেলেকে রগড়ে দিলেন শাহ, ভ্যাবাচ্যাকা বোর্ড সচিব জয়! রইল ভিডিও | Indian Express Bangla

প্রকাশ্যেই ছেলেকে রগড়ে দিলেন শাহ, ভ্যাবাচ্যাকা বোর্ড সচিব জয়! রইল ভিডিও

পুত্র জয় শাহকে ভালোভাবেই বকে দিলেন স্বরাষ্ট্রমন্ত্ৰী জয় শাহ। সেই ভিডিও আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রকাশ্যেই ছেলেকে রগড়ে দিলেন শাহ, ভ্যাবাচ্যাকা বোর্ড সচিব জয়! রইল ভিডিও

তিনি বোর্ডের সচিব। সর্বময় কর্তা। সম্প্রতি সৌরভকে সরিয়ে বোর্ডের সভাপতি হওয়ার জল্পনাও দানা বেঁধেছে। এত কিছু হওয়া সত্ত্বেও তিনি এখনও বাবার কাছে সেই ছোট্ট শিশুই। অবাধ্য হলে যাঁকে বকেঝকে দিতে দ্বিধা করেন না দেশের হাইপ্রোফাইল ব্যক্তিত্ব।

বোর্ড সচিব জয় শাহ এবং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে। সেই ভিডিওয় দেখা গিয়েছে পরিবারের বাকিদের সঙ্গেই প্রার্থনা করছেন অমিত শাহ। অমিত শাহের পাশেই ছিলেন পুত্র জয় শাহ।

আরও পড়ুন: অবসরের পর ভারতে ফেডেরার! কোহলিকে সরাসরি বার্তা কিংবদন্তির

প্রার্থনারত অবস্থাতেই জয় শাহকে লাল চোখ দেখালেন বাবা জয় শাহ। পুজোর সময় ঠিকমত মনোনিবেশ করতে পারছিলেন না জয় শাহ। ইতিউতি দেখছিলেন তিনি। প্রার্থনারত অবস্থাতেই পুত্রের অমনোযোগ নজর এড়ায়নি অমিত শাহের।

সঙ্গেসঙ্গেই তিনি পুত্রকে প্রকাশ্যে বকে দেন। তাঁকে বলতে শোনা যায়, “আমা ধ্যান দে।” (মনোযোগ দে)। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি প্ৰথম শেয়ার করেন ‘দেখভাই’ নামের একটি একাউন্ট। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল। এখনও পর্যন্ত কয়েক লক্ষ ভিউজের সঙ্গে লাইক ৩০ হাজার ছাড়িয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Amit shah scolds son jay shah video goes viral watch

Next Story
ইস্টবেঙ্গলের নতুন জার্সিতে ‘আপত্তিকর’ লোগো, ক্ষোভে ফেটে পড়ল লাল-হলুদ জনতা