scorecardresearch

বড় খবর

রোনাল্ডোর জন্য বঞ্চিত সৌদির জনগণ! বন্ধ করা হল বিনোদন পার্ক

রোনাল্ডোর জন্য সমস্যায় পড়লেন এবার সৌদির সাধারণ মানুষ

রোনাল্ডোর জন্য বঞ্চিত সৌদির জনগণ! বন্ধ করা হল বিনোদন পার্ক

রোনাল্ডো ছেলেপুলে এবং বান্ধবীকে নিয়ে এসেছেন। সেই কারণে সাধারণ জনগণের জন্য প্রায় দু-ঘন্টা বন্ধ করে রাখা হল সৌদির বিনোদন পার্ক। সোমবার এমনই কাণ্ডের কথা জানিয়েছে স্প্যানিশ প্রচারমাধ্যম মুন্দো দিপর্তিভো। রাজধানী রিয়াধের বুলেভার্ড ওয়ার্ল্ড বিনোদন পার্কে কীভাবে দিনটা কাটালেন, তা জানাতে ই ফলোয়ারদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ।

রিয়াধের সিজন উইন্টার ওয়ান্ডারল্যান্ডের সামনে দাঁড়িয়ে প্ৰথম ছবি শেয়ার করেন জর্জিনা। তারপরে সেই ফটো সিরিজে একাধিক ছবির মধ্যেই দেখা যাচ্ছে, জর্জিনার তিনটে পুরস্কার জয়ের ছবিও। স্কাই লুপ রাইডের সামনে দাঁড়িয়ে জর্জিনা বিশাল বিশাল পুরস্কার হাতে ছবি পোস্ট করেন। ‘স্কাই লুপ’ই নাকি বিশ্বের সবথেকে বড় রোলার কোস্টার রাইড। সর্বাধিক ৫২ মিটার পর্যন্ত উচ্চতা ওঠার সঙ্গে ঘন্টায় ৬৮ মাইল গতিও ওঠে এই রোলার কোস্টার রাইড।

পরের ছবিতে পুরো পরিবারকে দেখা যাচ্ছে পিছনে জলাশয়ের ব্যাকগ্রাউন্ডে। সানগ্লাসের রোনাল্ডোকে ধরে থাকতে দেখা গিয়েছে সর্বকনিষ্ঠ পুত্র মাতেওকে। সৌদি আরবের ক্লাবে নাম লিখিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়র। সে রয়েছে রোনাল্ডোর ডানদিকে। সূর্যের আলো থেকে বাঁচতে জুনিয়রকে দেখা যাচ্ছে হাত দিয়ে মুখ আড়াল করতে। বান্ধবী জর্জিনার সঙ্গে রয়েছেন কন্যা ইভা এবং আলানা।

এছাড়াও ক্যারোসেল রাইড তো বটেই মাতেওকে দেখা যাচ্ছে একাধিক কমিক বুক চরিত্রের কস্টিউম পরিহিত ব্যক্তিদের পাশে- হাল্ক, ব্ল্যাক প্যান্থার, উলভেরাইন এবং ডেডপুল।

আরও পড়ুন: মেসি-ম্যাচে রোনাল্ডোই ক্যাপ্টেন! সৌদিতে ঝড় তোলা যুদ্ধে থাকছেন বিশ্বকাপে আর্জেন্টিনাকে হারানোর নায়কও

বিশাল অঙ্কের চুক্তিতে সৌদি আরবের ক্লাবে নাম লেখানোর পর অনেকের চোখ কপালে উঠে গিয়েছিল। স্রেফ ইউরোপিয়ান ফুটবলকে বিদায় জানানোর জন্যই নয়, সৌদি আরবের রক্ষণশীল সমাজের সঙ্গে কীভাবে মানিয়ে নেবেন সিআরসেভেন, তা নিয়ে জল্পনার অন্ত ছিল না ফুটবল মহলের। সৌদিতে বিয়ে না করে একত্রে থাকা অপরাধ হলেও রোনাল্ডো-জর্জিনার ক্ষেত্রে কোনও সমস্যা হবে না বলেই জানা যাচ্ছে।

৩৭ বছরের মহাতারকা আড়াই বছরের জন্য আল নাসের ক্লাবে চুক্তিবদ্ধ হয়েছেন বার্ষিক ৭০০ মিলিয়ন ইউরোয়। নিষেধাজ্ঞা থাকার কারণে নতুন ক্লাবের হয়ে এখনও নামতে পারেননি রোনাল্ডো।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Amusement park in saudi arabia remained closed due to visit of cristiano ronaldo with his family