বড় খবর

স্মরণীয় জয়ের পুরস্কার! সবাই নয়, ছয় তারকাকে দামি ‘থর’ গাড়ি দিচ্ছে মাহিন্দ্রা

ব্রিসবেন টেস্ট জয়ের পরেই ভারত চলতি সিরিজ জয় হাসিল করল। এর আগে এডিলেডে শোচনীয় হারের পর মেলবোর্নে জয়ের খাতা খুলেছিল।

উপহার, পুরস্কার এবং সংবর্ধনার জোয়ারে ভাসছে ভারতীয় দল। অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর জাতীয় দলের তরুণ তুর্কিদের নিয়ে উচ্ছ্বাসের আবহ চলছেই। তুমুল উন্মাদনার স্রোতে সিরাজরা।

এবার তারকা ক্রিকেটারদের খুশি দ্বিগুন করে আনন্দ মাহিন্দ্রা জানিয়ে দিলেন, জাতীয় দলের ছয় তারকাকে মাহিন্দ্রা-র এসইউভি দেওয়া হবে।

আরো পড়ুন: ঐতিহাসিক জয়ে মুগ্ধ সৌরভ, সরাসরি ঘোষণা করলেন পুরস্কার

শনিবার নিজের টুইটার একাউন্ট থেকে তিনটি টুইট করেন গাড়ি নির্মাণ সংস্থার অন্যতম কর্ণধার। তিনি জাতীয় দলের পারফরম্যান্সের জন্য সিরাজদের তুমুল প্রশংসা করে জানিয়ে দেন, সংস্থার পক্ষ থেকে ছয় জনের হাতে থর এসইউভি গাড়ির চাবি তুলে দেওয়া হবে। কারা কারা পাবেন, তা জানিয়েছেন তিনি- মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, নভদীপ সাইনি, শুভমান গিল, টি নটরাজন। ঋষভ পন্থের নাম এই তালিকায় না থাকায় প্রশ্ন উঠেছে।

তিন দশক ধরে ব্রিসবেনে অজি সাম্রাজ্য অটুট ছিল। তরুণ ভারতীয়দের হাত ধরে চলতি সিরিজে তা ধূলিসাৎ হয়ে গিয়েছে। বল হাতে শার্দুল, সিরাজ এবং ব্যাট হাতে শুভমান, পন্থদের দাদাগিরি, তা-ও আবার ঐতিহাসিকভাবে অজি দূর্গ ব্রিসবেনে, ভারতের টেস্টের ইতিহাসে অন্যতম সেরা জয় হিসাবেই চিহ্নিত হয়ে থাকবে।

ব্রিসবেন টেস্ট জয়ের পরেই ভারত সিরিজে ২-১ এ জয় সম্পন্ন করে। এর আগে এডিলেডে শোচনীয় হারের পর মেলবোর্নে জয়ের খাতা খুলেছিল। তারপর সিডনিতে ড্র করার পর ব্রিসবেনে ঐতিহাসিক জয় তাও আবার রুদ্ধশ্বাস ভঙ্গিতে!

ঐতিহাসিক জয়ের পরেই বিসিসিআইয়ের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল, টিম ইন্ডিয়াকে ৫ কোটি টাকা বোনাস দেওয়া হবে। মুগ্ধ সৌরভ টুইট করেছিলেন, “দুরন্ত স্মরণীয় জয়। অস্ট্রেলিয়ায় গিয়ে এভাবে সিরিজ জয় দেশের ক্রিকেট ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। বিসিসিআইয়ের পক্ষ থেকে ৫ কোটি টাকা বোনাস ঘোষণা করা হচ্ছে। তবে এই জয়ের মূল্য অপরিসীম। সফরকারী দলের প্রত্যেকে দারুণ খেলেছ।”

তারপরেই মাহিন্দ্রার বড়সড় পুরস্কার ঘোষণা।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Anand mahindra to gift suvs to six young cricketers after performance in australia

Next Story
প্রথম বিদেশি হিসাবে আইপিএলে নজির, ব্যাটিংয়ের পর উপার্জনেও মহা-রেকর্ড এবিডির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com