বড় খবর

ভিডিও: বাবা হচ্ছেন ড্রে রাস, ছক্কা হাঁকিয়ে সুখবর দিলেন কেকেআরের স্টার ক্রিকেটার

বাবা হচ্ছে আন্দ্র রাসেল। ইনস্টাগ্রামে সেই সুখবর শেয়ার করলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার। ড্রে রাসের স্ত্রী জেসিম লোরা অন্তঃসত্ত্বা। তাঁর বেবি বাম্পে হাত রেখেই প্রেগনেন্সি ফটোশুট করিয়েছেন রাসেল।

Andre Russell Announces Arrival Of First Baby,
বাবা হচ্ছেন ড্রে রাস, ছক্কা হাঁকিয়ে সুখবর দিলেন কেকেআরের স্টার ক্রিকেটার

বাবা হচ্ছে আন্দ্র রাসেল। ইনস্টাগ্রামে সেই সুখবর শেয়ার করলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার। ড্রে রাসের স্ত্রী জেসিম লোরা অন্তঃসত্ত্বা। তাঁর বেবি বাম্পে হাত রেখেই প্রেগনেন্সি ফটোশুট করিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের নয়নের মণি। রাসেল বিখ্য়াত তাঁর পাওয়ার হিটিং আর গগনচুম্বী ওভার বাউন্ডারি মারার জন্য। তিনি প্রথমবার বাবা হতে চলেছেন। ফলে সেই খবরটাও ক্রিকেটীয় স্টাইলে দিলেন।

আরও পড়ুন: বেবি-বাম্পের ছবি পোস্ট করে সুখবর দিলেন গীতা ফোগাট

 

View this post on Instagram

 

#newblessings

A post shared by Andre Russell (@ar12russell) on

আরও পড়ুন: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে চোট পেলেন রাসেল, উদ্বেগে দল

ইনস্টাগ্রামে রাসেল যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, তিনি একটি পার্টি দিয়েছেন। সেখানে জেসিম তাঁকে আন্ডারআর্ম ডেলিভারি করেছেন। রাসেল সেটিকে তুলে মারার সঙ্গে সঙ্গেই বলটি ফেটে গোলাপী ধোঁওয়ায় পরিণত হয়ে যায়। রাসেল জানালেন তিনি কন্য়া সন্তানের বাবা হতে চলেছেন। যদিও তাঁর বক্তব্য় সন্তান পুত্র হোক বা কন্য়া, সেটা নিয়ে তিনি ভাবিত নন। তিনি ভগবানের কাছে প্রার্থনা করছেন, একটা সুস্থ সন্তানের। এই খবর জানার পরেই রাসেলের সর্তীর্থরা তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। ক্রিস গেইল, ড্য়ারেন স্য়ামি ও স্য়ামুয়েল বদ্রির মতো ক্রিকেটাররা শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি।

Web Title: Andre russell announces arrival of first baby142183

Next Story
অবসর নিলেন দীনেশ মোঙ্গিয়া, শেষ ম্যাচ খেলেছেন ১২ বছর আগেdinesh mongia
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com