বড় খবর

কেকেআরের জার্সিতেই অবসরের সিদ্ধান্ত রাসেলের

“আইপিএল খেলেই সবথেকে বেশি রোমাঞ্চ অনুভব করি। সিপিএল এও সেসব থাকে। তবে কেকেআরের জার্সিতে যখন ইডেন গার্ডেন্সে খেলতে নামি, তার সঙ্গে তুলনা আর কিছুর হয়না।”

আইপিএলে কেকেআরের জার্সিতে খেলেই সবথেকে বেশি শিহরণ জাগে তাঁর। তাই আইপিএলে শেষ দিন পর্যন্ত কেকেআরের হয়েই খেলতে চান তিনি। এমনটাই জানিয়ে দিলেন আন্দ্রে রাসেল।

আইপিএল অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে গিয়েছে। আপাতত জামাইকাতে নিজের বাড়িতে বসেই অনলাইন শো ‘কেকেআর আনপ্লাগড’ এ অংশ নিয়েছিলেন তিনি। সেখানেই তিনি জানান, “একটা জিনিস খোলসা করব জানাতে চাই। আইপিএল খেলেই সবথেকে বেশি রোমাঞ্চ অনুভব করি। সিপিএল এও সেসব থাকে। তবে কেকেআরের জার্সিতে যখন ইডেন গার্ডেন্সে খেলতে নামি, তার সঙ্গে তুলনা আর কিছুর হয়না।”

সেই সঙ্গে তার সংযোজন, “যেভাবে আমাকে স্বাগত জানানো হয়, সেটা নিখাদ ভালোবাসা। এটা আমার কাছে চাপ। তবে এই চাপ থাকা ভালো।”

কেকেআরের সমর্থকদের কথা জানাতে গিয়ে উছ্বসিত গলায় ক্যারিবিয়ান তারকা জানাচ্ছিলেন, “যেদিন শেষবারের মত আইপিএল খেলতে নামবো, সেদিন যেন কেকেআরের জার্সিতে থাকতে চাইবো। ছয় মরশুম ধরে কেকেআরে খেলছি। প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। আমি জানি টানা দু ম্যাচ ব্যর্থ হওয়ার পর তৃতীয় ম্যাচেও যখন ক্রিজে নামবো, সেই একই ভাবে দর্শকরা আমাকে স্বাগত জানাবে।”

আইপিএল শুরু হওয়ার কিছুদিন আগেই রাসেল দ্বিতীয়বার বাবা হয়েছিলেন। স্ত্রী মিয়ামিতে ছিলেন। সেই সময়েই আন্তর্জাতিক উড়ানে নিষেধাজ্ঞা জারি করা হয়। রাসেল জানালেন, “আমার মেয়ে আর স্ত্রী দুজনেই মিয়ামিতে। আমি ওদের সঙ্গে যোগাযোগ রেখেছি। ওদের সঙ্গে থাকলে ভালো লাগতো। তবে এখনও উড়ানে নিষেধাজ্ঞা রয়েছে। এমন একটা পরিস্থিতির মধ্যে আমরা রয়েছি যা কেউ কোনোদিন চাইবে না। এটা গোটা বিশ্বে প্রভাব ফেলেছে। আমাকে ছয় হাঁকাতে দিচ্ছে না। আশা করি সামনের দু-এক মাসের মধ্যেই পরিস্থিতি আয়ত্তে চলে আসবে। সবাই স্বাভাবিক জীবনে ফিরে যাবে।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Andre russell to retire in kkr

Next Story
কঠিন টেস্ট চলছে, সবাইকে জিততে হবে, বার্তা সৌরভের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com