জর্ডনের বিরুদ্ধে সুনীলকে পাবে না ভারত

ভারতের স্টার স্ট্রাইকার সুনীল ছেত্রীকে দেখা যাবে না জর্ডনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে। গোড়ালির চোটের জন্য় কমপক্ষে দু’সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে দেশের জার্সিতে সর্বাধিক গোল করা ফুটবলারকে।

By: Bengaluru  Updated: November 12, 2018, 08:38:11 PM

ভারতের স্টার স্ট্রাইকার সুনীল ছেত্রীকে দেখা যাবে না জর্ডনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে। গোড়ালির চোটের জন্য় কমপক্ষে দু’সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে দেশের জার্সিতে সর্বাধিক গোল করা ফুটবলারকে। গত ৫ নভেম্বর আইএসএল-এ কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে বেঙ্গালুরু এফসি-র জার্সিতে নেমেছিলেন সুনীল। সেদিনই পায়ে চোট পান বাংলার জামাই।

টিম ইন্ডিয়ার ফিজিও গিগি জর্জ সুনীলের চোটের প্রসঙ্গে বললেন, “বিএফসি-র মেডিক্যাল টিম সুনীলের এমআরআই রিপোর্ট আমাদের দেখিয়েছে। আমরা ওর চোট খুঁটিয়ে দেখেছি। সুনীলের অন্তত পক্ষে দু’সপ্তাহের রিহ্যাব প্রয়োজন। তারপর ও ট্রেনিং শুরু করতে পারবে।” ভারতীয় দলের ডাক্তার শেরভিন শেরিফ এর সঙ্গে জুড়ে দিয়েছেন, “সুনীলের পক্ষে এই চোট নিয়ে আমাদের সঙ্গে যাওয়া সম্ভব নয়। ওর ওয়েট বিয়ারিং জয়েন্টে চোট লেগেছে। পর্যাপ্ত বিশ্রামের সঙ্গে রিহ্যাবের প্রয়োজন। তবেই দ্রুত সুস্থ হয়ে উঠতে পারবে। ওর চোটের পরিস্থিত আমরা মনিটর করছি। সুনীল এবং ওর ক্লাবের সঙ্গেও এটা নিয়ে ফলোআপ করছি আমরা।”

আরও পড়ুন: বার্সেলোনার থেকে শিখলাম কিভাবে ফুটবল খেলতে হয়: সুনীল ছেত্রী

আগামী ১৭ নভেম্বর আমানের কিং আবদুল্লা টু স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে জর্ডন। আগামী ১৫ নভেম্বর  ভারত ছাড়বে টিম ইন্ডিয়া। ২০১৯ এশিয়ান কাপে ভারতের সঙ্গে আয়োজক দেশ সংযুক্ত আরব আমিরশাহি, থাইল্যান্ড ও বাহারিনকে রাখা হয়েছে। আগামী ৬ জানুয়ারি কন্টিনেন্টাল চ্য়াম্পিয়নশিপে থাইল্য়ান্ডের বিরুদ্ধে প্রথম ম্য়াচ খেলবে ভারত। তার আগে প্রীতি ম্যাচ খেলে ছেলেদের পরখ করে নেবেন স্টিফেন কনস্ট্যানটাইন। সুনীলেক না-পাওয়া ভারতের পক্ষে যে কোনও ম্যাচেই বড় ধাক্কা।

বছরের শুরু থেকেই দুর্দান্ত ফর্মে ছিলেন  সুনীল। অসাধারণ ফুটবল খেলে দেশকে উপহার দিয়েছিলেন আন্তঃমহাদেশীয় কাপ। এই টুর্নামেন্টেই নিজের সেঞ্চুরি ম্যাচ খেলেছিলেন তিনি। বাইচুং ভুটিয়ার পর দ্বিতীয় ভারতীয় হিসেবে দেশের জার্সিতে শততম ম্যাচ খেলার নজিরও গড়েন তিনি। ২০০৭, ২০১১, ২০১৩, ২০১৪-র পর ২০১৮ সালে ফের দেশের বর্ষসেরা ফুটবলার হয়েছিলেন তিনি। এই নিয়ে কেরিয়ারে পঞ্চমবার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ankle injury rules sunil chhetri out of jordan friendly

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X