বড় খবর

অনুষ্কার সঙ্গে বিরাটকে থাকতে দেবে না বিসিসিআই

বিরুষ্কার সুখের দিন শেষ হতে চলেছে। আপাতত অনুষ্কা শর্মার সঙ্গে আর বিরাট কোহলির থাকা হবে না। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে নো ওয়্যাগ (ওয়াইফ অ্যান্ড গার্লফ্রেন্ড) নিয়ম লাগু করতে চলেছে বিসিসিআই।

Virushka
অনুষ্কার সঙ্গে বিরাটকে থাকতে দেবে না বিসিসিআই

বিরুষ্কার সুখের দিন শেষ হতে চলেছে। আপাতত অনুষ্কা শর্মার সঙ্গে আর বিরাট কোহলির থাকা হবে না। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে নো ওয়্যাগ (ওয়াইফ অ্যান্ড গার্লফ্রেন্ড) নিয়ম লাগু করতে চলেছে বিসিসিআই। এমনটাই রিপোর্ট এক দৈনিকের। মনে করা হচ্ছে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম তিনটে টেস্টে ক্রিকেটাররা তাঁদের স্ত্রী বা বান্ধবীদের সঙ্গে থাকতে পারবেন না।

এই মুহূর্তে ব্রিটিশ তল্লাটে গ্রীষ্মকালীন লম্বা ক্রিকেটীয় সফরে ভারত। টি-২০ সিরিজে জয় দিয়ে শুরু করে ওয়ান ডে হেরেছে কোহলি অ্যান্ড কোং। আগামী ১ অগস্ট থেকে শুরু অ্যাসিড টেস্ট। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে দুই দল। তার আগে পরিবারের সঙ্গে লন্ডনে সাময়িক অবসর চুটিয়ে উপভোগ করেছেন ভারতীয় দলের সদস্যরা।

আরও পড়ুন: বিরাটকে বিখ্যাত কার্টুন চরিত্রের নাম দিলেন ধাওয়ান

শিখর ধাওয়ান-কোহলিরা ইনস্টাগ্রামে প্রচুর ছবিও পোস্ট করেছেন একসঙ্গে। বাকিংহ্যাম প্যালেস ভ্রমণ থেকে একসঙ্গে মিল খাওয়া। আগামী মঙ্গলবার থেকে চেমসফোর্ডে কাউন্টি দল এসেক্সের বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। বোর্ড চাইছে সে সময়ের মধ্যেই বিরাটরা তাঁদের পরিবারকে গুডবাই বলে দিক।

????

A post shared by Virat Kohli (@virat.kohli) on

Meal with the bestest! ♥️♥️♥️

A post shared by Virat Kohli (@virat.kohli) on

সম্প্রতি অনুষ্কাকে রাজকুমার হিরানির সনজুতে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে। এই মুহূর্তে  অনুষ্কা শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জিরো’তে কাজ করছেন। অন্যদিকে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘সুই ধাগা’তেও পাওয়া যাবে তাঁকে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anushka sharma cant be with virat kohli as india applies no wags rule during england tour

Next Story
দেখুন: গায়ক রাহুল বৈদ্যর সঙ্গে বাথরুমে আড্ডা জমালেন ধোনিDhoni and Rahul
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com