scorecardresearch

বড় খবর

মাইলস্টোন স্পর্শ করেছেন কোহলি, কী করলেন অনুষ্কা!

দেশ হোক বা বিদেশ, কোহলির সমর্থনে গ্যালারিতে চিয়ার করতে দেখা গিয়েছে অনুষ্কাকে। হেভিওয়েট জুটির ‘পাবলিক ডিসপ্লে অফ অ্যাফেকশন’ (পিডিএ) বরাবরই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Virat Kohli and Anushka Sharma
মাইলস্টোন স্পর্শ করেছেন কোহলি, কী করলেন অনুষ্কা! (ছবি-টুইটার)
বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা, এই মুহূর্তে দেশের এক নম্বর কাপল। প্রেমালাপ থেকে শুরু করে বিয়ে, এমনকি তারপরেও। খবরের শিরোনামে তাঁরা। মাঠে ও মাঠের বাইরে কোহলির জন্য অনুষ্কার ভালবসার বহিঃপ্রকাশ বরাবরই অন্য় পর্যায়। দেশ হোক বা বিদেশ, কোহলির সমর্থনে গ্যালারিতে চিয়ার করতে দেখা গিয়েছে অনুষ্কাকে। হেভিওয়েট জুটির ‘পাবলিক ডিসপ্লে অফ অ্যাফেকশন’ (পিডিএ) বরাবরই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি পাঁচ ম্য়াচের ওয়ান-ডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ১২৯ বলে অপরাজিত ১৫৭ রানের ইনিংস খেলেছেন কোহলি। গুয়াহাটির পর ফের বিশাখাপত্তনমেও সেঞ্চুরি হাঁকিয়েছেন কিং কোহলি। ৩৭ তম সেঞ্চুরিকেও ছাপিয়ে গিয়েছে কোহলির অনন্য একটি রেকর্ড। বিশ্বের এক নম্বর ওয়ানডে ব্যাটসম্যান পৃথিবীর দ্রুততম ক্রিকেটার হিসেবে পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে ১০০০০ রান পূরণ করেছেন। মাত্র ২০৫টি ইনিংসে কিং কোহলি হয়েছেন ওয়ান-ডে ত্রিকেটের দশহাজারি।

আরও পড়ুন: কোহলিকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, এবার কী বললেন এই ব্রিটিশ ক্রিকেটার!

সারা পৃথিবী থেকে শুভেচ্ছাবার্তা এসেছে কিং কোহলির জন্য়। টুইটার ভেসে গিয়েছে। কিন্তু কোহলির জীবনের বিশেষ মানুষটা এই কীর্তির পর কী বললেন! এটার দিকেই চোখ ছিল অনেকের। ইনস্টাগ্রাম বা টুইটার নয়, অনলাইন ইমেজ শেয়ারিং কমিউনিটি ইমগুরকে বেছে নিয়েছেন অনুষ্কা। সেখানে কোহলির সেঞ্চুরির মুহূর্তের ছবি টিভি থেকে ছবি তুলে পোস্ট করে তিনি লিখেছেন, “হোয়াট আ ম্যান” ইমোজি দিয়েই কোহলির প্রতি শতকরা একশো শতাংশ ভালবাসা বুঝিয়েছেন তিনি। রাজার মুকুটের ব্যবহারে কোহলিকে কিং হিসেবেই দেখিয়েছেন অনুষ্কা।

অন্য়দিকে  গুয়াহাটিতে কেরিয়ারের ৩৬ তম সেঞ্চুরি করার পরে অবসরের ইঙ্গিত দিয়েছিলেন বিরাট কোহলি। সাংবাদিক বৈঠকে তিনি বলেছিলেন যে, আর কয়েক’টা বছর তিনি ক্রিকেট খেলতে চান। টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের বক্তব্যে সোরগোল পড়ে গিয়েছিল ক্রিকেট মহলে। কিন্তু কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা জানিয়ে দিয়েছেন যে, কোহলির অবসরের কোনও ভাবনাই নেই। আরও ১০ বছর ক্রিকেট খেলবে এই মুহূর্তে বিশ্বের এক নম্বর ওয়ান-ডে ব্যাটসম্যান।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Anushka sharma praises virat kohli after reaching 10000 runs odi