ভাইরাল ভিডিও: অনুষ্ঠানের মাঝেই বিরাটের হাতে অনুষ্কার চুম্বন, মোহিত নেট দুনিয়া

অনুষ্ঠান চলাকালীন বিরুষ্কার একটি আবেগঘনণ মুহূর্ত বন্দি হয় ক্য়ামেরায়। বিরুষ্কার একে অপরের প্রতি ভালবাসা দেখে মজেছেন নেটিজেনরাও। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

By: New Delhi  Updated: September 15, 2019, 02:54:09 PM

গত বৃহস্পতিবার নতুন নাম পেল দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়াম। প্রয়াত প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি দীর্ঘদিন দিল্লি অ্যান্ড ডিসট্রিক্ট ক্রিকেট অ্য়াসোসিয়েশনের (ডিডিসিএ) প্রেসিডেন্টের পদ অলঙ্কৃত করেছিলেন। তাঁর স্মরণেই কোটলার নাম বদলে হল অরুণ জেটলি স্টেডিয়াম।

নয়াদিল্লির জওহরলাল নেহেরু ইন্ডোর ওয়েটলিফটিং স্টেডিয়ামে টিম ইন্ডিয়ার বর্তমান ও প্রাক্তন ক্রিকেটারদের উপস্থিতিতেই এই নামকরণ হয়েছিল। একই দিনে এই স্টেডিয়ামে কোহলির নামেও স্ট্যান্ড উন্মোচিত হয়েছে

আরও পড়ুন: সি-বিচে বিরুষ্কার সেলফি, টুইটারে মাতলেন নেটিজেনরা

এই অনুষ্ঠানে বিরাটের পাশে ছিলেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। অনুষ্ঠান চলাকালীন বিরুষ্কার একটি আবেগঘণ মুহূর্ত বন্দি হয় ক্য়ামেরায়। বিরুষ্কার একে অপরের প্রতি ভালবাসা দেখে মজেছেন নেটিজেনরাও। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anushka sharma showers virat kohli with kisses141232

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং