বড় খবর

বার্থ-ডে বয় পাণ্ডিয়াকে লন্ডনে গিয়ে শুভেচ্ছা জানালেন নীতা আম্বানি

শুক্রবার ২৬ বছরে পা দিলেন হার্দিক পাণ্ডিয়া। টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার এই মুহূর্তে নিজের দেশে নেই। গত সপ্তাহে সুরাটের ছেলের পিঠের অস্ত্রোপচার হয়েছে লন্ডনের এক হাসপাতালে। লন্ডনেই

Hardik Pandya thanks Nita Ambani for visiting him in London
বার্থ-ডে বয় পাণ্ডিয়াকে লন্ডনে গিয়ে শুভেচ্ছা জানালেন নীতা আম্বানি (অসঙ্করণ: অভিজিত বিশ্বাস)
শুক্রবার ২৬ বছরে পা দিলেন হার্দিক পাণ্ডিয়া। টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার এই মুহূর্তে নিজের দেশে নেই। গত সপ্তাহে সুরাটের ছেলের পিঠের অস্ত্রোপচার হয়েছে লন্ডনের এক হাসপাতালে। লন্ডনেই আছেন তিনি।

এবার জন্মদিনটা আর প্রিয়জনের সঙ্গে কাটাতে পারলেন না। কিন্তু লন্ডনে গিয়েই পাণ্ডিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুললেন না মুম্বই ইন্ডিয়ান্সের মালিক নীতা আম্বানি। পাণ্ডিয়া নিজেই টুইট করে সেই সংবাদ জানিয়েছেন।

আরও পড়ুন: অস্ত্রোপচার সফল, সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানালেন পাণ্ডিয়া

পাণ্ডিয়া টুইটারে তাঁর আর নীতার ছবি পোস্ট করে লিখলেন, “ভাবি আপনাকে অনেক ধন্য়বাদ লন্ডনে এসে আমার সঙ্গে দেখা করার জন্য়। আপনার শুভেচ্ছা আর অনুপ্রেরণা আমার কাছে বরাবরই অনুপ্রেরণা জোগায়।”

চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ থেকে চোটের জন্য়ই ছিটকে যেতে হয় হার্দিককে। লোয়ার-ব্য়াকের ইস্যু নিয়ে তিনি টি-২০ সিরিজ খেলেছিলেন ঠিকই কিন্তু টেস্টের জন্য় নির্বাচকরা তাঁকে দলে রাখেননি। এরপরই লন্ডনে গিয়ে অস্ত্রোপচার করিয়ে নিলেন হার্দিক।

হার্দিকের পিঠের চোটের সমস্য় আজকের নয়। দীর্ঘদিনই চোট ভোগাচ্ছে তাঁকে। ২০১৯ আইসিসি ক্রিকেট বিশ্বকাপের আগেই চোট সারিয়ে মাঠে ফিরেছিলেন তিনি। কিন্তু এই চোটের সূত্রপাত গতবছর এশিয়া কাপের সময়। পাকিস্তানের বিরুদ্ধে খেলা চলাকালীনই তাঁকে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছিল।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ardik pandya thanks nita ambani for visiting him in london149072

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com