রোনাল্ডোর থেকেও বেশি স্বার্থপর মেসি, অভিযোগ বিশ্বকাপ জয়ী আর্জেন্তাইন কিংবদন্তির

এবার মেসির সমালোচনায় সরব হলেন তাঁর দেশেরই প্রাক্তন কিংবদন্তি ও বিশ্বকাপ জয়ী মারিও কেম্পেস। খেলেছেন দিয়েগো মারাদোনার সঙ্গেও। মেসির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন কেম্পেস।

By: Buenos aires  Published: May 27, 2019, 2:57:07 PM

লিওনেল মেসিকে নিয়ে তীব্র সমালোচনার ঝড় উঠেছে। এই মরসুমে ক্যাপ্টেন হিসেবে প্রথমবার ক্লাবকে লা লিগা জিতিয়েছেন তিনি। কিন্তু এরপর চ্যাম্পিয়ন্স লিগ আর কোপা দেল রে থেকে ছিটকে গিয়েছে তাঁর বার্সলোনা। এবার মেসির সমালোচনায় সরব হলেন তাঁর দেশেরই প্রাক্তন কিংবদন্তি ও বিশ্বকাপ জয়ী মারিও কেম্পেস। খেলেছেন দিয়েগো মারাদোনার সঙ্গেও। মেসির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন কেম্পেস। তাঁর সাফ বক্তব্য মেসি আগের থেকে অনেক বেশি স্বার্থপর হয়ে গিয়েছেন। তিনি এখন আর টিমম্যান নন।

কেম্পেস সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন এএসকে। সেটারই রিপোর্ট প্রকাশিত হয়েছে ইয়াহু স্পোর্টসে। কেম্পেস বলছেন, “মেসি মেসিই, মেসিই বার্সেলোনা। কে কী করছে আর কে কী করছে না, সেটাই গুরুত্বপূর্ণ। মেসি এখন মাঠে নামে। নিজেকে প্রস্তুত করে। কখন কী ঘেঁটে দেবে কেউ জানে না। মেসি আমাদের অবাক করে না। ওকে আমরা সবকিছু করতে দেখেছি। আমার মনে হয় আগের থেকে ও অনেক মন্থর হয়ে গিয়েছে। এখন ও অনেক বেশি নিজেরটা ভাবে। আগে ও ছিল অনেক বেশি টিমম্যান। এখন স্বার্থপর হয়ে গিয়েছে। ও ঠিক ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিপরীত হয়ে গিয়েছে। আগে রোনাল্ডো স্বার্থপর ছিল। এখন কিন্তু ও টিমের জন্য খেলে।”

আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, ফের দেশের জার্সিতে মেসি, কোপা দেখবে নেইমারের সঙ্গে তাঁর মহারণ

মেসির সমালোচনা করে কেম্পেস এও বলছেন যে, তিনি মেসিকে নিজের ভেবেই কথাগুলো বলেছেন। তাঁর বক্তব্য, “একটা কথা বলতে চাই। আমরা আর্জেন্তাইনরা সমালোচনা করায় পারদর্শী। কারণ যা আমাদের তা নিয়েই আমরা কথা বলি। আমি কিন্তু মেসির সঙ্গেই খেলতে চাইব। কারণ ইতিমধ্যেই আমি মারাদোনার সঙ্গে খেলে ফেলেছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Argentina world cup hero slams lionel messi for being more selfish than cristiano ronaldo106541

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং