Arjun perfect father's day gift to Sachin Tendulkar scrambled egg Sports: ফাদার্স ডে উদযাপন ডিম দিয়ে! শচীন-অর্জুনের কীর্তি দেখে চোখ-ছানাবড়া সকলের | Indian Express Bangla

ফাদার্স ডে উদযাপন ডিম দিয়ে! শচীন-অর্জুনের কীর্তি দেখে চোখ-ছানাবড়া সকলের

ফাদার্স ডেতে শচীন তেন্ডুলকর দারুণ উপহার পেলেন পুত্র অর্জুনের তরফ থেকে।

ফাদার্স ডে উদযাপন ডিম দিয়ে! শচীন-অর্জুনের কীর্তি দেখে চোখ-ছানাবড়া সকলের

ফাদার্স ডে-র পবিত্র দিনে শনিবার শচীন তেন্ডুলকর রবিবার জানালেন পুত্র অর্জুনের তরফে তাঁর জন্য কী উপহার অপেক্ষা করেছিল। বিশেষ দিন স্মরণীয় করে রাখার জন্য অর্জুন স্পেশাল ব্রেকফাস্ট বানালেন পিতার জন্য। বানিয়ে দিলেন ডিম-ভুজিয়া।

৪৮ বছরের কিংবদন্তি জানালেন, এই ব্রেকফাস্ট ছিল ‘ভালবাসায় পরিপূর্ণ’। পুত্রের রন্ধনশৈলীর প্রশংসাতেও পঞ্চমুখ হন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে অর্জুনের সঙ্গে নিজের আবেগ-ঘন ছবিও শেয়ার করেন প্রবাদপ্রতিম এই তারকা।

আরও পড়ুন: শ্রীলঙ্কার সঙ্কটে পথে নামলেন বিশ্বকাপজয়ী সুপারস্টার! দেখে বুক হু হু করে উঠল সকলের

টুইটারে মাস্টার ব্লাস্টার লিখলেন, “অর্জুনের তৈরি দুনিয়ার সেরা ডিম-ভুজিয়া খেলাম। ঘনত্ব, ক্রিম-ভাব সবকিছুই দুরন্ত ছিল। ব্রেকফাস্ট ছিল ভালোবাসায় মোড়া। এর থেকে ভালো আর কিছুই হতে পারে না।”

ফাদার্স দিনের শুরুটা শচীন করেছিলেন বাবা রমেশ তেন্ডুলকরের জন্য আবেগী বার্তা-ভিডিও পোস্ট করে। শচীনের সেই টুইটের বয়ান ছিল, “প্রত্যেক শিশুর প্ৰথম হিরো তার বাবা। আমিও আলাদা ছিলাম না। এমনকি আজকের দিনেও মনে করতে পারি, উনি আমাকে কী শিক্ষা দিয়েছিলেন, ওঁর নিঃশর্ত ভালোবাসা। কীভাবে তিনি আমাকে নিজের পথ খুঁজে নিতে সাহায্য করেছিলেন। হ্যাপি ফাদার্স ডে।”

যাইহোক, সদ্য সমাপ্ত আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডের সদস্য ছিলেন অর্জুন। তবে আইপিএলে এখনও অভিষেকের অপেক্ষায় শচীন-পুত্র।

নিলামে মুম্বই ৩০ লক্ষ টাকায় কিনেছিল কিংবদন্তি পুত্রকে। তবে একটাও ম্যাচে না খেলানোর পর যথারীতি প্রশ্নের মুখে পড়েছে মুম্বই ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। কিংবদন্তি বাবার মত স্রেফ স্পেশ্যালিস্ট ব্যাটসম্যান নন অর্জুন। বাঁ হাতি পেস বোলিংয়ের সঙ্গে লোয়ার অর্ডারে কার্যকরী ব্যাটিংও করতে পারেন তিনি। নেটে একাধিকবার নজর কাড়লেও সুযোগ জোটেনি তাঁর।

এই নিয়ে টানা দ্বিতীয় মরশুম মুম্বইয়ের জার্সিতে খেললেন অর্জুন তেন্ডুলকর। গত বছর ২০ লক্ষ টাকায় মুম্বই দলে যোগ দিয়ে শেষমেশ চোটের কারণে মাঝপথে ছিটকে যান। তার আগে একটাও ম্যাচে খেলার সুযোগ পাননি। এবারেও একই ঘটনা। শেষ পর্যন্ত এবারেও একটা ম্যাচে খেলা হল না তাঁর।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Arjun perfect fathers day gift to sachin tendulkar scrambled egg

Next Story
শ্রীলঙ্কার সঙ্কটে পথে নামলেন বিশ্বকাপজয়ী সুপারস্টার! দেখে বুক হু হু করে উঠল সকলের