বড় খবর


নিলামের আগে বিধ্বংসী ফর্মে অর্জুন! এক ওভারে পাঁচ ছক্কা হাঁকালেন শচীন-পুত্র

দুরন্ত খেললেন অর্জুন তেন্ডুলকর। এক ওভারে হাঁকালেন পাঁচ ছক্কা। তারপরেই শচীন পুত্রকে নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

চলতি সপ্তাহেই আইপিএলের নিলাম। তার আগে নিজের জাত চেনালেন শচীন পুত্র অর্জুন তেন্ডুলকর। ৭৩তম পুলিশ ইনভাইটেশন শিল্ড ক্রিকেট টুর্নামেন্টে ৩১ বলে ৭৭ রানের বিধ্বংসী ইনিংস খেললেন। এক ওভারে হাঁকালেন পাঁচ ছক্কাও। বল হাতে আবার নিলেন ৩ উইকেট। ব্যাটে বলে অর্জুনের এই মারকাটারি পারফরম্যান্স গোটা দেশের নজর কেড়ে নিল।

পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, অর্জুনের দাপুটে পারফরম্যান্স এর কারণেই এমআইজি ১৯৪ রানের বিশাল ব্যবধানে জিতল। শচীনের পুত্র এমনিতে বোলার। তবে ব্যাট হাতেও যে তিনি জ্বলে উঠতে পারেন তার প্রমাণ মিলল এই ম্যাচেই। অফস্পিনার হাসির দাফেদারের এক ওভারে পরপর পাঁচটি ওভার বাউন্ডারি হাঁকালেন। নিজের ইনিংসে অর্জুন আটটি ওভার বাউন্ডারি এবং পাঁচটি বাউন্ডারি মেরেছেন।

আরো পড়ুন: যুবরাজের নামে থানায় এফআইআর! গ্রেফতারির আশঙ্কা তুঙ্গে

চলতি মাসের ১৮ তারিখেই নিলামের আসর বসছে চেন্নাইয়ের পাঁচতারা হোটেল। তার ঠিক আগেই ফর্ম দেখিয়ে দিলেন কিংবদন্তি পুত্র। কিছুদিন আগেই মুম্বইয়ের জার্সিতে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে জায়গা করে নিয়েছিলেন। তবে সেভাবে দাগ কাটতে পারেননি। দু ম্যাচে শিকার মাত্র ২। বিজয় হাজারে ট্রফির দল নির্বাচনের আগেও অর্জুন প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হয়েছিলেন। সেই কারণেই ৫০ ওভারের জাতীয় এই টুর্নামেন্টে মুম্বইয়ের স্কোয়াড থেকে বাদ পড়েছেন।

অর্জুন আইপিএলে নিজের বেস প্রাইস রেখেছেন ২০ লক্ষ টাকা। নিলামে দল পাওয়া সমস্যা হবে না বলেই অভিমত সকলের। অলরাউন্ডার হওয়ার যাবতীয় মশলা রয়েছে বলে শুধু নয়, অর্জুন আইপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজিতে থাকলে সেই দল মিডিয়া আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকবে।

অর্জুনের জন্য নিলামে ঝাঁপাতে পারে মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের নেট বোলার হিসাবে অর্জুন যুক্ত রয়েছেন বেশ কয়েক মরশুম ধরেই। গত আইপিএলে সংযুক্ত আরব আমিরশাহিতেও গিয়েছিলেন মুম্বই স্কোয়াডের সঙ্গে। মুম্বইয়ের প্রাক্তন অধিনায়ক শচীন। পাঁচবারের আইপিএলে চ্যাম্পিয়ন দলের বর্তমান আইকন তিনি। অর্জুন মুম্বইয়ে যোগ যদি দেন, তাহলে তা নিঃসন্দেহে অন্য মাত্রা যোগ করবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Arjun tendulkar smashes 5 sixes in an over

Next Story
যুবরাজের নামে থানায় এফআইআর! গ্রেফতারির আশঙ্কা তুঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com