বড় খবর

গোপন যৌন জীবন নিয়ে খুল্লমখুল্লা প্রশ্ন, রেগে কাঁই নীরজ, দেখুন ভিডিও

এতেই দমে না গিয়ে রাজীব শেঠি বিস্তারিতভাবে নিজের প্রশ্ন বর্ণনা করেন। জানিয়ে দেন সোনাজয়ীর যৌনজীবন সম্পর্কে জানতে তিনি ভীষণ আগ্রহী।

অলিম্পিকে সোনা জেতার পর থেকেই কঠিন সময় কাটাচ্ছেন সোনার ছেলে নীরজ চোপড়া। ভারতীয় মিডিয়ার অপ্রাসঙ্গিক প্রশ্নের মুখোমুখি হয়ে তিনি বেশ ক্লান্ত। কয়েকদিন আগেই নীরজ চোপড়াকে সামনে রেখে ভার্চুয়ালি নাচন কোদনকরে বসেছিলেন রেডিও জকি। সেই হার্ডল টপকানোর পরে আবার আরও বড় বিপত্তির মুখোমুখি নীরজ। এক ইভেন্টে আর্ট হিস্টোরিয়ান রাজীব শেঠি অললাইনেই মহাতারকার যৌন জীবন নিয়ে সরাসরি প্রশ্ন করে বসলেন।

সেই প্রশ্ন জিজ্ঞাসা করার আগেই রাজীব শেঠি নীরজকে বলে বসেন, “আপনি দারুণ হ্যান্ডসাম।” তারপরেই তিনি বলে দেন, কই কোটি ভারতীয় তাঁকে একটা প্রশ্ন জিজ্ঞাসা করতে চায়, তবে তাঁর দ্বিধাগ্রস্ত। এরপরেই ঝুলি থেকে বেড়াল বের করে খোলামেলা জিজ্ঞাসা করে বসেন, “আপনি কীভাবে এথলেটিক্স ট্রেনিং এবং যৌন জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখেন?”

আরও পড়ুন: জার্মানির গ্রামেও নীরজের ঐতিহাসিক সোনা জয়ের সেলিব্রেশন, অবাক করা কাণ্ডের রহস্য ফাঁস

এমন আচমকা প্রশ্নে সরাসরি অস্বস্তি প্ৰকাশ করে নীরজ বলে দেন, “স্যরি স্যার। আমি স্যরি বলছি। আপনি আমার উত্তর আগে থেকেই জানেন।” তবে এতেই দমে না গিয়ে রাজীব শেঠি বিস্তারিতভাবে নিজের প্রশ্ন বর্ণনা করেন। জানিয়ে দেন সোনাজয়ীর যৌনজীবন সম্পর্কে জানতে তিনি ভীষণ আগ্রহী।

তবে এতেও যখন নীরজ অসন্তোষ প্ৰকাশ করেন। তখন ক্ষমাপ্রার্থনা করতে চান সেই ইতিহাসবিদ। ক্রুদ্ধ নীরজ বলে দেন, “আপনার প্রশ্নে আমার হৃদয় ভরে গিয়েছে।”

এই প্ৰথমবার সাক্ষাৎকারের মঞ্চে অপমানিত হলেন না তিনি! কয়েক সপ্তাহ আগেই রেডিও জকি আরজে মালিশকা নীরজ চোপড়ার সামনে সহকর্মীদের সঙ্গে নেচে উঠেছিলেন ‘উড়ে যব যব জুলফে তেরি’-র ছন্দে। সেই সাক্ষাৎকারের শেষদিকে নীরজকে ভার্চুয়ালি আলিঙ্গন করার চেষ্টা করেন মেন্ডসা। দৃশ্যতই অস্বস্তিতে পড়ে যাওয়া নীরজ শেষমেশ বলে দেন, “নমস্তে, এই দূর থেকেই ভালো।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Art historian rajeev sethi asks neeraj chopra about his private life makes him uncomfortable

Next Story
ধোনির অবসর আটকাতে পারেননি! কিংবদন্তির আচমকা সিদ্ধান্ত নিয়ে অবশেষে মুখ খুললেন শাস্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com