জুতো থেকে বেলাগাম মদ্যপান, তুমুল গালাগালি! অ্যাসেজের গ্যালারিতে বহিষ্কার ১০০ সমর্থক

অতিরিক্ত মদ্যপান করার জেরে এবার মেলবোর্ন স্টেডিয়াম থেকে দর্শকদের বের করে দিতে বাধ্য হল ভিক্টরিয়া পুলিশ।

অ্যাসেজের তৃতীয় টেস্টের দ্বিতীয় দিন মেলবোর্নে সমর্থকরা দারুণ দিন কাটালেন। অস্ট্রেলিয়া সিরিজ দখলের দিকে আরও একধাপ এগিয়ে গেল এমসিজিতে। তবে স্রেফ এই কারণেই নয়, মেলবোর্নের দর্শকদের আনন্দ চরমে পৌঁছয় ঘরের ছেলে মার্কাস হ্যারিস এবং স্কট বোল্যান্ড দারুণ পারফরম্যান্স মেলে ধরায়। মার্কাস হ্যারিস যেমন ৭৬ করে নজর কাড়লেন, তেমন স্কট বোল্যান্ড অভিষেক টেস্টেই একই ওভারে দু উইকেট তুললেন।

এমন একের পর এক দুর্ধর্ষ পারফরম্যান্সের পরে দর্শকরা স্টেডিয়ামেই তুমুল সেলিব্রেশনে মেতে উঠলেন। এতটাই যে তা শেষমেশ নিয়ন্ত্রণের বাইরে চলে গেল। অতিরিক্ত মদ্যপান করে অভব্য আচরণের জন্য স্টেডিয়াম থেকে বের করে দেওয়া হল বিশাল সংখ্যক দর্শককে।

ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, ভিক্টোরিয়া পুলিশ স্টেডিয়ামে থেকে ১০০-রও বেশি দর্শককও বের করে দেয়। অভিযোগ, অতিরিক্ত মদ্যপানের সঙ্গে গালিগালাজের বন্যা বইয়ে দিচ্ছিলেন মদ্যপ সমর্থকদের একাংশ। সেই সঙ্গে চলছিল শোয়েই সেলিব্রেশন। অর্থাৎ, জুতো থেকে মদ্যপান করা। টি২০ বিশ্বকাপের জয়ের পরে অজি ক্রিকেটাররা এই শোয়েই সেলিব্রেশন জনপ্রিয় করে তোলেন। এতে স্টেডিয়ামে ব্যাপক বিশঙ্খলা তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হস্তক্ষেপ করতে হয় পুলিশকে। বাইরে বের করে দেওয়া হয় উশৃঙ্খল দর্শকদের।

আরও পড়ুন: বৃষ্টিতে বাতিল দ্বিতীয় দিন, কবজি ডুবিয়ে খেলেন কোহলিরা, দেখে নিন মেন্যু

ফার্স্ট সেশনে ইংল্যান্ডের বল হাতে দাপটের মধ্যেও সেই সেলিব্রেশনে খামতি থাকেনি। এর মধ্যেই ফিফটি করে যান ঘরের ছেলে মার্কাস হ্যারিস। এর পরেই লাগামছাড়া হয়ে যায় উৎসবের মেজাজ। তা শেষ পর্যন্ত কুৎসিত আকার নেয়।

প্রতিবেদন অনুযায়ী, কোনও দর্শককে গ্রেফতার না করা হলেও বের করে দেওয়া হয়। যাঁদের বহিষ্কার করা হচ্ছিল, তাঁদের ফটো তোলার জন্যও দর্শকদের একাংশ আবার হুড়োহুড়ি শুরু করে দেয়।

ইংল্যান্ড একসময় জোর ধাক্কা দিয়েছিল অস্ট্রেলিয়াকে। ২১৯/৮ হয়ে ধুঁকছিল অজিরা। শেষের দিকে মিচেল স্টার্ক প্যাট কামিন্স এবং স্কট বোল্যান্ডের সঙ্গে জোড়া পার্টনারশিপে গুরুত্বপূর্ণ রান যোগ করে যান। অস্ট্রেলিয়াও ৮২ রানের লিড নিয়ে মাঠ ছাড়ে।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে আরও একবার ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছে ইংল্যান্ড। স্কোরবোর্ডে ৩১ রান যোগ করার ফাঁকেই হারিয়েছে ৪ জনকে। এখনও প্ৰথম ইনিংসের থেকে ইংরেজরা পিছিয়ে ৫১ রানে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ashes 3rd test australia vs england fans evicted from mcg for excessive drinking

Next Story
বৃষ্টিতে বাতিল দ্বিতীয় দিন, কবজি ডুবিয়ে খেলেন কোহলিরা, দেখে নিন মেন্যু