বড় খবর

কোথায় এবং কখন দেখতে পাবেন ভারত-পাক ম্যাচ?

Asia Cup 2018, Ind vs Pak When and Where to Watch Match Live Streaming: ভারতীয় সময় কখন থেকে শুরু হবে আজকের এই ধুন্ধুমার ম্যাচ? বিকেল পাঁচটা থেকে দুবাইয়ে শুরু হবে ভারত-পাক ম্যাচ।

india-vs-pakistan-m1
When and Where to Watch Asia Cup 2018 India vs Pakistan Live Streaming:ভারত বনাম পাকিস্তান ম্যাচ, কোথায় আর কখন দেখবেন?
 India vs Pakistan Asia Cup 2018: আজ, বুধবার এশিয়া কাপের শেষ ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান। যখনই এই দুই শত্রুপক্ষ বাইশ গজে মুখোমুখি হয়েছে, তখনই দেশের উত্তেজনার ছাপ স্পষ্ট হয়েছে চ্যানেলের টিআরপিতে। পাকিস্তানের প্রতিপক্ষ হিসাবে হংকং মোটে ভালো খেলেনি। মঙ্গলবার ফের হংকংকে হারালেই সুপার ফোরে ওঠা নিশ্চিত ছিল ভারত-পাকিস্তানের। প্রথম ম্যাচে মাত্র ২৬ রানে হংকংকে পরাস্ত করে আজ পাকিস্তানের বিরুদ্ধে নামছে ভারত।

When and Where to Watch India vs Pakistan Asia Cup 2018 Online Live Streaming

ভারত-পাকিস্তান ম্যাচটা কোথায় খেলা হবে?

দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে ভারত পাকের বাইশ গজ।

ভারতীয় সময় কখন থেকে শুরু হবে আজকের এই ধুন্ধুমার ম্যাচ?

বিকেল পাঁচটা থেকে দুবাইয়ে শুরু হবে ভারত-পাক ম্যাচ। বিকেল চারটের সময় টস হবে। তবে চ্যানেলের সম্প্রচার শুরু হবে দুপুর ৩.৩০ থেকে।

টিভিতে কোন চ্যানেলে সরাসরি টেলিকাস্ট হবে এই ম্যাচ?

স্টার স্পোর্টস নেটওয়ার্কে এই টুর্নামেন্টের সব ম্যাচ সরাসরি দেখানো হবে। স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস থ্রি-তে সরাসরি দেখানো হবে খেলা। এশিয়া কাপ ২০১৮ ভারত বনাম পাকিস্তান ম্যাচ স্টার স্পোর্টস ১ এবং স্টার স্পোর্টস ১ HD তে ইংরেজি ভাষায় এবং স্টার স্পোর্টস থ্রি এবং স্টার স্পোর্টস থ্রি HD তে হিন্দি ভাষায় সম্প্রচারিত হবে।

অনলাইনে লাইভ স্ট্রিমিংয়ে দেখতে গেলে, হটস্টার থেকে সরাসরি দেখতে পাবেন। আপনি ইন্ডিয়ানExpress.com এ লাইভ স্কোর, লাইভ আপডেটে দেখতে পাবেন।

দুই প্রতিপক্ষের কারা কারা খেলবে আজকের ম্যাচে?

ভারতীয় দল: রোহিত শর্মা (অ), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, আম্বাতি রায়দু, মণীশ পান্ডে, কেদার যাদব, এমএস ধোনি, দিনেশ কার্তিক, হার্দিক পাণ্ডিয়া, কুলদীপ যাদব, যোযুবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুম্রা, শরদুল ঠাকুর, কে খালীল আহমেদ।

পাকিস্তান দল: ফখর জামান, ইমাম উল হক, শান মাসুদ, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অ), আসিফ আলী, হরিস সোহেল, শাদব খান, মুহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, হাসান আলী, মোহাম্মদ আমির, জুনেদ খান, উসমান শিনওয়ারি, শাহীন আফ্রিদি।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Asia cup 2018 india vs pakistan when and where to watch online live match live tv streaming

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com