বড় খবর

ক্যাপ্টেনসির কৃতিত্ব নিতে নারাজ রোহিত, ধন্যবাদ দিচ্ছেন ধোনিকেই

বিরাট কোহলি বিশ্রামে গেলে নির্বাচকরা এখন ক্যাপ্টেনসির গুরুদায়িত্ব তুলে দেন রোহিত শর্মার হাতে। টিম ইন্ডিয়ার দ্বিতীয় ক্যাপ্টেন হয়ে উঠেছেন তিনি। ফের একবার অধিনায়কত্বের মান রাখলেন তিনি।

MS Dhoni and Rohit Sharma
ওয়েস্ট ইন্ডিজকে দুরমুশ করেও রোহিতের মন পড়ে ধোনিতে (ছবি টুইটার)

বিরাট কোহলি বিশ্রামে গেলে নির্বাচকরা এখন ক্যাপ্টেনসির গুরুদায়িত্ব তুলে দেন রোহিত শর্মার হাতে। টিম ইন্ডিয়ার দ্বিতীয় ক্যাপ্টেন হয়ে উঠেছেন তিনি। ফের একবার অধিনায়কত্বের মান রাখলেন তিনি। শুক্রবার রোহিতের নেতৃত্বে দুবাইয়ে ভারত জিতল সপ্তম এশিয়া কাপ। দুর্দান্ত ক্যাপ্টেনসির কৃতিত্ব নিতে অস্বীকার করলেন দলের হিটম্যান। উল্টে ধন্যবাদ জানালেন তাঁর সতীর্থ ও প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে।

আরও পড়ুন: ফের সফল ‘ধোনি রিভিউ সিস্টেম’, টুইটারে উঠল ঝড়

ফাইনালের শেষ বলে ভারতের রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে এনেছে। ৩ উইকেটে জিতে এশিয়া কাপ ঘরেই রাখল ভারত। ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে যখন রোহিতের অধিনায়কত্বের প্রশংসা করা হয় তখন তিনি বললেন, “এরকম একটা দল থাকলে ক্যাপ্টেনকে সবসময় ভালই লাগে। বাকি দশজনের সমর্থন না-পেলে কাজটা সহজ হত না। আমি এই দলের জন্য গর্বিত।” ক্যাপ্টেনসির প্রসঙ্গেই রোহিতের মুখে শোনা গেল ধোনির স্তুতি। ভারতীয় দলের ওপেনার জানালেন. “আমরা ধোনির থেকে সবসময় শিখি। অসাধারণ একজন অধিনায়ক। দীর্ঘদিন ধরে তাঁকে অধিনায়কত্ব করতে দেখেছি। কখনও সিদ্ধান্ত নেওয়ার আগে বিচলিত হয় না। ওর নেতৃত্বে এতগুলো বছর খেলেছি। যে কোনও পরিস্থিতিতেই আমাদের সবসময় পরামর্শ দেয়।” অন্যদিকে রোহিত রুদ্ধশ্বাস ফাইনালের জন্য বাংলাদেশেরও প্রশংসা করেছেন। বললেন, “ বাংলাদেশকেও কৃতিত্ব দেওয়া উচিত। ওরা প্রথম ১০ ওভার আমাদের চাপে রেখেছিল।” ভারতের সাফল্যের জন্য তিনি ধারাবাহিকতা আর কঠোর পরিশ্রমের কথাই তুলে ধরেছেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Asia cup 2018 we keep learning from%e2%80%89ms dhoni rohit%e2%80%89sharma

Next Story
লেজেন্ডস ম্যাচে আয়োজকরাই স্টার, টিম লিস্ট থেকে জল, সবই স্বপ্ন সেখানেFCB VS MB match Express Photo Shashi Ghosh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com