scorecardresearch

বড় খবর

কাটা ঘায়ে নুনের ছিঁটে! বাংলাদেশকে চরম ‘খিল্লি’ করে এবার শ্রীলঙ্কার নাগিন ড্যান্স, দেখুন

শ্রীলঙ্কার কাছে হেরে এশিয়া কাপে ছুটি হয়ে গেল বাংলাদেশের। তারপরেই নাগিন ড্যান্স এবার মরু শহরে।

কাটা ঘায়ে নুনের ছিঁটে! বাংলাদেশকে চরম ‘খিল্লি’ করে এবার শ্রীলঙ্কার নাগিন ড্যান্স, দেখুন

সেই প্রতিহিংসার বদলা এখনও চলছে। এশিয়া কাপের রুদ্ধশ্বাস ম্যাচে বাংলাদেশকে হারিয়ে ফের একবার মাঠে লঙ্কান ক্রিকেটারদের ‘নাগিন উদযাপন’। শ্রীলঙ্কার কাছে হেরে এশিয়া কাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় ঘটল বাংলাদেশের। আর কাটা ঘায়ে নুনের ছিটে দিয়ে তারপরেই শ্রীলঙ্কা নাগিন ড্যান্সে মেতে উঠলেন।

গ্রপ পর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কা টানটান ম্যাচে জয়লাভ করার পরে নাগিন ড্যান্সে নেতৃত্ব দেন চামিকা করুনারত্নে। যিনি শেষদিকে ১০ বলে ১৬ রান করে ম্যাচের ফলাফলে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন। নিদাহাস ট্রফিতে চার বছর আগে শ্রীলঙ্কাকে হারিয়ে নাগিন ড্যান্সে মেতে উঠেছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা। সেই ‘অপমান’ মনে পুষে রেখেছিলেন দ্বীপরাষ্ট্রের ক্রিকেটাররা। তাই এশিয়া কাপে পদ্মাপাড়ের ক্রিকেটারদের হারানোর পর মাঠেই লঙ্কান বাহিনী পাল্টা চালু করে দেন নাগিন ড্যান্স। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল।

টসে জিতে বাংলাদেশকে প্ৰথমে ব্যাট করতে পাঠিয়েছিল শ্রীলঙ্কা। মেহেদি হাসান এবং সাকিব আল হাসান বাংলাদেশকে ভালোই টানছিলেন টপ অর্ডারে। এরপরে আফিফ হোসেন, মাহমুদুল্লাহ এবং মোসাদ্দেক হোসেনের ব্যাটে ভর করে বাংলাদেশ ২০ ওভারে ১৮৩ রানের চ্যালেঞ্জিং টার্গেট খাড়া করে স্কোরবোর্ডে।

জবাবে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কান ওপেনাররা দারুণ শুরু করেন। পাত্তুম নিশঙ্কা ৪৫ রান করে যান। তবে মাঝে আশালঙ্কা এবং গুনতিলকে পরপর আউট হয়ে যাওয়ায় সমস্যায় পড়ে গিয়েছিল শ্রীলঙ্কা।

এই বিপদ থেকে উদ্ধার করে দাসুন শানাকা এবং কুশল মেন্ডিসের ওপেনিং জুটি। লঙ্কান ওপেনার ফিফটি করে দলকে জয়ের পথে এগিয়ে দেন। মেন্ডিস আউট হয়ে গেলেও দলকে টানতে থাকেন শানাকা।

এরপরে শ্রীলঙ্কান ক্যাপ্টেন আউট হয়ে গেলেও লোয়ার অর্ডার জয় ছিনিয়ে নেয়। তবে বাংলাদেশের হার নয়, ম্যাচের শেষে আলোচনার কেন্দ্রবিন্দুতে চামিকা করুণারত্নের নাগিন ড্যান্সের ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Asia cup 2022 srilanka vs bangladesh chamika karunaratne mocks with nagin dance viral video