scorecardresearch

ভারত-পাক মহারণে বিরাট ভুল শাস্ত্রীর! চরম বিভ্রান্তি ম্যাচ শুরুর ঠিক আগেই

টসে জিতে ভারতকে প্ৰথমে ব্যাট করতে পাঠিয়েছেন পাক অধিনায়ক বাবর আজম। টসের সময় বিভ্রান্তির একশেষ।

ভারত-পাক মহারণে বিরাট ভুল শাস্ত্রীর! চরম বিভ্রান্তি ম্যাচ শুরুর ঠিক আগেই

এশিয়া কাপের সুপার ফোরের রুদ্ধশ্বাস লড়াইয়ে ভারত দুবাইয়ে মোকাবিলা করতে নেমেছে পাকিস্তানের বিরুদ্ধে। আর ম্যাচ শুরুর আগেই বিপত্তি। টসের সময় রবি শাস্ত্রীর ভুলে ব্যাপক বিভ্রান্তি ছড়াল।

রবি শাস্ত্রী সঞ্চালকের ভূমিকায় ছিলেন। টসের সময় রবি শাস্ত্রীর বক্তব্য, ‘হেডস’ বলেন পাক অধিনায়ক বাবর আজম। যদিও রিপ্লেতে দেখা যায়, বাবর আজম ‘টেলস’ বলেছেন।

আরও পড়ুন: নাইটদের IPL চ্যাম্পিয়ন বিশ্বকাপজয়ী কোচ এবার প্রীতির পাঞ্জাবে! চাকরি গেল কুম্বলের

এরপরে বাবরকে দেখা যায় রবি শাস্ত্রীর সঙ্গে আলোচনা সারতে। পরে ম্যাচ রেফারি কনফার্ম করেন বাবর ‘টেলস’ বলেছেন। টসে অবশ্য হতাশ হতে হয়নি পাক ক্যাপ্টেনকে। ম্যাচের আগেই গুরুত্বপূর্ণ টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছেন তিনি।

শিশিরের কথা ভেবেই ভারতকে প্ৰথমে ব্যাট করতে পাঠানোর সিদ্ধান্ত। টস জিতে বাবর আজম বলেন, “আমরা প্ৰথমে বোলিং করব। শিশির ম্যাচে প্রভাব ফেলতে পারে। এই কারণেই আমরা প্ৰথমে ফিল্ডিং নিলাম। ভারতের বিপক্ষে শেষ ম্যাচ থেকে আমাদের অনেক কিছু পজিটিভ দিক রয়েছে। আমরা সদর্থকভাবেই খেলব। একটা পরিবর্তন হয়েছে একাদশে- হাসান আলি খেলছেন।”

ভারত নিজেদের একাদশে তিনটে পরিবর্তন ঘটিয়ে খেলতে নেমেছে। হার্দিক পান্ডিয়া হংকং ম্যাচে বিশ্রামে ছিলেন। তাঁকে ফেরানো যেমন ফেরানো হল। সেই সঙ্গে প্ৰথম একাদশে অন্তর্ভুক্তি ঘটল দীপক হুডা এবং রবি বিশ্নোইয়ের। ঋষভ পন্থ হংকং ম্যাচেই হার্দিকের বদলে প্ৰথম একাদশে সুযোগ পেয়েছিলেন। তিনি পাক ম্যাচে রয়েছেন।

আবেশ খান, রবীন্দ্র জাদেজা ফিটনেস ইস্যুতে দুজনে খেলতে পারছেন না এই ম্যাচে।

Stay updated with the latest news headlines and all the latest Asiacup news download Indian Express Bengali App.

Web Title: Asia cup 2022 india vs pakistan confusion during toss ravi shastri babar azam