scorecardresearch

বড় খবর

প্রায় হাতাহাতি রশিদ খান-গুণতিলকের, গরম ভিডিওয় তোলপাড় এশিয়া কাপের লড়াই, দেখুন

সুপার ফোরের যুদ্ধে আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচে বেনজির ঘটনা ঘটল। কথা কাটাকাটিতে জড়িয়ে পড়লেন রশিদ খান।

প্রায় হাতাহাতি রশিদ খান-গুণতিলকের, গরম ভিডিওয় তোলপাড় এশিয়া কাপের লড়াই, দেখুন

এশিয়া কাপের হাড্ডাহাড্ডি লড়াইয়ের সাক্ষী থাকছে ক্রিকেট বিশ্ব। ভারত-পাক ম্যাচ যেমন বরাবরের মত আকর্ষণের কেন্দ্রবিন্দুতে, তেমনই অন্যান্য ম্যাচ ঘিরেই ফোকাস কম ছিল না।

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে উত্তেজনার খামতি ছিল না। স্লেজিং-পাল্টা স্লেজিং চলছিল বাইশ গজে। চামিকা করুণারত্নের ম্যাচ শেষে বাংলাদেশকে বিদ্রুপ করে নাগিন ড্যান্স খবরের শিরোনামে উঠে এসেছিল।

আরও পড়ুন: ভারত-পাক মহারণে বিরাট ভুল শাস্ত্রীর! চরম বিভ্রান্তি ম্যাচ শুরুর ঠিক আগেই

স্রেফ গ্রুপ পর্ব-ই নয়, উত্তেজনার রেশ বজায় থাকল সুপার ফোরে-ও। শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান ম্যাচে পরতে পরতে থাকল হাইভোল্টেজ লড়াই। গ্রুপ পর্বে আফগানদের কাছে হারের বদলা নিতে মরিয়া ছিল শ্রীলঙ্কা। দুর্ধর্ষ শ্রীলঙ্কা রেকর্ড রান চেজ করার সময়ের ঘটনা। কথা কাটাকাটিতে জড়িয়ে পড়লেন লঙ্কান মিডল অর্ডার ব্যাটসম্যান গুণতিলকে এবং আফগান সুপারস্টার রশিদ খান।

শ্রীলঙ্কাকে দুরন্তভাবে রান তাড়া করে জয়ের প্রায় কাছে নিয়ে এসেছিলেন ব্যাটসম্যান গুণতিলকে। ১৭ তম ওভারের ঘটনা। সেই ওভারে বোলিং করছিলেন রশিদ খান। গুণতিলকে রিভার্স সুইপে রশিদকে বাউন্ডারিতে পাঠান। এরপরেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। মেজাজ হারিয়ে রশিদ দু-চার কথা শুনিয়ে দেন গুণতিলকেকে। পাল্টা দেন লঙ্কান ব্যাটারও। প্রায় সংঘর্ষের পর্যায়ে পৌঁছে যাওয়া দুই তারকাকে থামান নন-স্ট্রাইকিং এন্ডে থাকা ওয়ানিন্দু হাসারাঙ্গা।

আরও পড়ুন: নাইটদের IPL চ্যাম্পিয়ন বিশ্বকাপজয়ী কোচ এবার প্রীতির পাঞ্জাবে! চাকরি গেল কুম্বলের

টসে জিতে শ্রীলঙ্কা শুরুতে আফগানিস্তানকে ব্যাট করতে পাঠিয়েছিল। আফগানদের হয়ে রহমতুল্লা গুরবাজ (৪৬ বলে ৮৫) এবং ইব্রাহিম জাজাই (৩৮ বলে ৪০) দুরন্ত ব্যাটিং করে যান। দুজনের ব্যাটে ভর করে আফগানিস্তান ১৭৫ রানে তোলে স্কোরবোর্ডে।

জবাবে ব্যাট করতে নেমে পাথুম নিশঙ্কা (৩৫) এবং কুশল মেন্ডিসের (৩৬) ওপেনিং জুটি লঙ্কানদের ভালো সূচনা উপহার দেয়। শেষদিকে গুণতিলকে (৩১), রাজপক্ষের (৩৩) ব্যাট শ্রীলঙ্কার জয় নিশ্চিত করে। পাঁচ বল বাকি থাকতে হাতে চার উইকেট নিয়ে জয় পান মেন্ডিসরা।

Stay updated with the latest news headlines and all the latest Asiacup news download Indian Express Bengali App.

Web Title: Asia cup 2022 rashid khan gunathilake heated argument during afghanistan vs sri lanka match