ATK Mohun Bagan naihati gold cup Mohammedan sc exhibition match Sports: মিনি ডার্বি জিতে মরশুম শুরু সবুজ মেরুনের! মহামেডানের বিরুদ্ধে ত্রাতা সেই কাউকো | Indian Express Bangla

মিনি ডার্বি জিতে মরশুম শুরু সবুজ মেরুনের! মহামেডানের বিরুদ্ধে ত্রাতা সেই কাউকো

নৈহাটি গোল্ড কাপ প্রদর্শনী ম্যাচে জয় পেল এটিকে মোহনবাগান। জয়ে মরশুম শুরু করল সবুজ মেরুন শিবির।

মিনি ডার্বি জিতে মরশুম শুরু সবুজ মেরুনের! মহামেডানের বিরুদ্ধে ত্রাতা সেই কাউকো

মহামেডান: ১ (অভিষেক হালদার)
এটিকে মোহনবাগান: ২ (জনি কাউকো-২)

প্রদর্শনী ম্যাচে জয় দিয়ে মরশুমের শুভ উদ্বোধন করল এটিকে মোহনবাগান শিবির। নৈহাটি গোল্ড কাপে মিনি ডার্বির প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছিল নৈহাটি স্টেডিয়ামে। সেই ম্যাচেই সবুজ মেরুন শিবির এক গোলে পিছিয়ে থেকেও শেষমেশ ২-১ ব্যবধানে জয় ছিনিয়ে নিল।

দুই দল-ই এদিন স্কোয়াডের সমস্ত ফুটবলারদের ঘুরিয়ে ফিরিয়ে দেখে নিল। এটিকে মোহনবাগান যেমন স্কোয়াডের ২০ ফুটবলারকে নামিয়ে দিল মাঠে। তেমনই সাদা কালো কোচ আন্দ্রে চেরনিশভ খেলিয়ে দিলেন স্কোয়াডের ১৮ জনকে।

আরও পড়ুন: গুয়ার্দিওলার স্ট্র্যাটেজি কি এবার ফেরান্দোর বাগানে! মেসির পজিশনে হয়ত পেত্রাতোস

প্রদর্শনী ম্যাচ হলেও মিনি ডার্বি। তাই উত্তেজনার খামতি ছিল না। নৈহাটি স্টেডিয়াম ছিল কানায় কানায় পূর্ণ। বিরতির আগেই মহামেডান এগিয়ে গিয়েছিল অভিষেক হালদারের গোলে। ৪০ মিনিটে পেনাল্টি পায় মহামেডান। স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি অভিষেক।

দ্বিতীয়ার্ধে আরও ঝাঁপিয়ে পড়ে এটিকে মোহনবাগান। বিরতির পর প্ৰথমেই অবশ্য হলুদ কার্ড হজম করতে হয় কার্ল ম্যাকহিউকে। এরপরে একের পর এক আক্রমণে মহামেডান রক্ষণে ঝড় তুলে দেন লিস্টন, ফারদিনরা।

আরও পড়ুন: মোহনবাগানের প্রাক্তন বিদেশিকে প্রত্যাখ্যান ইস্টবেঙ্গলের! দুই প্রধানে খেলা হল না সুপার ফরোয়ার্ডের

৬৬ মিনিটে ফারদিনকে বক্সের মধ্যে ফাউল করলে পেনাল্টি পায় এটিকে মোহনবাগান। সেখান থেকে গোল করে সমতা ফেরান জনি কাউকো। তার আগে লিস্টনকে নিশ্চিত গোল করা থেকে রুখে দিয়েছিলেন মহামেডানের নতুন বিদেশি ডিফেন্ডার অসুমানে এনদিয়ায়ে।

দ্বিতীয়ার্ধে সারাক্ষণই চলল সবুজ মেরুন ঝড়। তবে সমতা ফেরানোর পরে গোলের মুখ খুঁজে পাচ্ছিলেন না ফেরান্দোর ছেলেরা। শেষমেশ সংযোজিত সময়ে শুভাশিস বোসের ফ্রি-কিক থেকে নিজের দ্বিতীয় গোল করে জয় নিশ্চিত করেন জনি কাউকো।

এটিকে মোহনবাগান: আর্শ আনোয়ার (বিশাল কাইথ), প্রীতম কোটাল (প্রণয় হালদার), ফ্লোরেন্তিন পোগবা (কার্ল ম্যাকহিউ), ইংসন সিং (সুমিত রাঠি), লেনি রদ্রিগেজ (ফারদিন আলি), হুগো বৌমাস (শুভাশিস বোস), কিয়ান নাসিরি (আশিক কুরুনিয়ান), মনবীর সিং (লিস্টন কোলাসো), আশিস রাই (লালরিনলিয়ানা হামতে), রবি রানা (জনি কাউকো)

মহামেডান এসসি: শঙ্কর রায়, শফিউল রহমান (ভানলালজুইডিকা), সাইরুতকিমা, অসুমানে এনদিয়ায়ে, অভিষেক আম্বেকর (আভাস থাপা), নুরুদ্দিন দাভরোনভ (ফজলু রহমান), মিলন সিং (ক্রিস্টি ডেভিস), শেখ ফৈয়াজ (গোপি সিং), কেন লুইস, অভিষেক হালদার (প্রীতম সিং), রাহুল পাসোয়ান (রিজ দে মেলো)

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Atk mohun bagan naihati gold cup mohammedan sc exhibition match

Next Story
কমনওয়েলথে গর্বের পদক ভারতীয় ক্রিকেটে! সোনা জয়ের দিকে টিম ইন্ডিয়া