scorecardresearch

বড় খবর

রিয়েল মাদ্রিদের সুপারস্টার জেসে কি ATKMB-তে! খবরের ভিতরের খবর জেনে নিন

হঠাৎ রিয়েল মাদ্রিদের জেসে রদ্রিগেজকে নিয়ে জল্পনা ছড়িয়েছিল ময়দানি ফুটবল মহলে। তবে তা নেহাতই গুজব।

রিয়েল মাদ্রিদের সুপারস্টার জেসে কি ATKMB-তে! খবরের ভিতরের খবর জেনে নিন

জেসে রদ্রিগেজ। রিয়েল মাদ্রিদের সুপারস্টার। দুর্ধর্ষ প্রোফাইল, দুর্ধর্ষ কেরিয়ার। সেই জেসেই নাকি এবার নাম লেখাতে চলেছেন এটিকে মোহনবাগানে। ডুরান্ড, এএফসিতে ব্যর্থতায় বিদেশি পজিটিভ বক্স স্ট্রাইকারের অভাব প্রকট হয়েছে সবুজ মেরুন শিবিরে। এমন অবস্থায় জেসের সঙ্গে নাকি যোগাযোগ রাখছে এটিকে মোহনবাগান। এমন খবরে হঠাৎ উত্তাল হয়েছিল ময়দানি ক্রীড়া মহল। এটিকে মোহনবাগান শিবিরের সঙ্গে জেসের নাম জুড়ে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় কার্যত মেরিনার্স সমর্থকদের উল্লাসের ঢেউ উঠেছিল।

জেসে রদ্রিগেজ রিয়েল মাদ্রিদের জার্সিতে পাঁচ বছর খেলেছেন রোনাল্ডো, বেনজিমা, গ্যারেথ বেলদের মত মহাতারকাদের সঙ্গে। রিয়ালের জার্সিতে ১৩ গোলও রয়েছে তাঁর। তবে যে উল্কার গতিতে স্প্যানিশ সেন্টার ফরোয়ার্ডের ফুটবল কেরিয়ার শুরু হয়েছিল, তা হঠাৎ অনেকটাই নিষ্প্রভ হয়ে গিয়েছে গত কয়েক বছরে। রিয়েল ছেড়ে পিএসজি-তে সই করলেও প্ৰথম একাদশের নিয়মিত বাছাই ছিলেন না নেইমার-এমবাপেদের সঙ্গে। পিএসজির হয়ে চুক্তি থাকাকালীন গত চার বছরে অধিকাংশ সময়ই কেটেছে লোনে লাস পামাস, স্টোক সিটি, রিয়েল বেটিস, স্পোর্টিং সিপি-র হয়ে খেলে। পিএসজির জার্সি গায়ে চাপিয়েছেন মাত্র ১২টি ম্যাচে।

আরও পড়ুন: ভারতে খেলতে চাওয়ায় ভয়ঙ্কর হুমকিতে ইস্টবেঙ্গলের বিতর্কিত ফুটবলার! সন্ত্রস্ত হয়ে কাটছে দিন

পিএসজি-র সঙ্গে লোন-পর্ব খতম হওয়ার পর জেসে নাম লেখান স্পেনের দ্বিতীয় ডিভিশন লাস পামাসে। কয়েক মাস আগেই স্পেন ছেড়ে তিনি নাম লিখিয়েছেন তুরস্কের আঙ্কারাগুকুতে।

ঘটনা হল এই মুহূর্তে মোটেই ফ্রি প্লেয়ার নন জেসে। তাই এটিকে মোহনবাগান কোনওভাবেই পাচ্ছে না স্প্যানিশ সুপার ফরোয়ার্ডকে। যদিও ক্লাবের তরফে সেই চেষ্টাই করা হয়নি বলে সূত্রের খবর।

আরও পড়ুন: ক্যাপ্টেন পোগবাকে নিয়ে বিরক্ত মেরিনার্সরা! এবার মুখ খুললেন কোচ ফেরান্দোও

ডুরান্ড এবং এএফসিতে ব্যর্থতার পরে কোচ ফেরান্দোর স্ট্র্যাটেজি নিয়ে প্রশ্ন উঠে গিয়েছিল। বিদেশি বক্স স্ট্রাইকার ছাড়া আইএসএল-এ দল সফল হতে পারবে কিনা, তা নিয়েও প্ৰশ্ন তুলেছেন সমর্থকরা। ফ্লোরেন্তিন পোগবার দক্ষতা নিয়েই সংশয়ের দোলাচলে সবুজ মেরুন সমর্থকরা। এমন অবস্থায় গুজব উঠেছিল কোনও এক বিদেশিকে সরিয়ে নাকি স্প্যানিশ কোচ জেসের মত তারকাকে সই করাতে পারেন। যদিও সূত্রের খবর, সেরকম কোনও প্রচেষ্টা করা হয়নি ক্লাবের তরফে। পুরোটাই গুজব।

আরও পড়ুন: এই তিন ভুলেই ডুবছে পালতোলা নৌকো! না শুধরোলে বিদায় হতে পারে ফেরান্দোর

কোচ ডুরান্ড এবং এএফসির স্কোয়াড নিয়েই আইএসএল অভিযানে নামবেন। এই স্কোয়াডে পরিবর্তন হওয়ার সম্ভবনা নেই বলেই খবর। অর্থাৎ বিদেশি বক্স স্ট্রাইকার ছাড়াই নামবে এটিকে মোহনবাগান শিবির। লিস্টন কোলাসো, মনবীর, কিয়ান নাসিরিরা বড় মঞ্চে কোচকে ভরসা দিয়ে দলকে সাফল্য এনে দিতে পারবেন? সেটাই আপাতত প্ৰশ্ন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Atk mohun bagan not looking to sign real madrid ex jese rodriguez juan ferrando