বড় খবর

হাবাসই কোচ! নতুন মরশুম শুরুর আগে বড় ঘোষণা এটিকে মোহনবাগানের

তাঁর কোচিংয়েই কলকাতা ২০১৪ এবং ২০১৯ সালে চ্যাম্পিয়ন হয়। ২০২১-২২ মরশুমের জন্য চুক্তিবদ্ধ হওয়ার জন্য টানা তিন বছর রয় কৃষ্ণদের কোচ থাকছেন তিনি।

পরের মরশুমেও এটিকে মোহনবাগানের কোচ থাকছেন আন্তোনিও লোপেজ হাবাস। বুধবারই সরকারিভাবে একথা ঘোষণা করে দেওয়া হল এটিকেএমবি ম্যানেজমেন্টের পক্ষ থেকে। পরিসংখ্যানের নিরিখে আইএসএলের সফলতম কোচ হাবাস। তাঁর সঙ্গেই আরো একবছরের চুক্তি করল মেরিনার্সরা।

কলকাতা দলকে মোট চার মরশুম কোচিং করিয়েছেন স্প্যানিশ কোচ। তাঁর কোচিংয়েই কলকাতা ২০১৪ এবং ২০১৯ সালে চ্যাম্পিয়ন হয়। ২০২১-২২ মরশুমের জন্য চুক্তিবদ্ধ হওয়ার জন্য টানা তিন বছর রয় কৃষ্ণদের কোচ থাকছেন তিনি।

আরো পড়ুন: KKR চ্যাম্পিয়ন হলে নিজের প্রতিজ্ঞা ভাঙবেন শাহরুখ, IPL শুরুর আগেই বড় শপথ

ক্লাব কর্তারা তাঁর ওপর আস্থা রাখায় খুশি হাবাস। মাদ্রিদ থেকে স্প্যানিশ কোচ বলে দিলেন, “আমি এবং আমার সহকারীদের ওপর আস্থা রাখায় ভালো লাগছে। এএফসি কাপের ঠিক আগেই এই বিষয় আমাদের উদ্বুদ্ধ করবে। মনোবল বাড়িয়ে দেবে অনেকটাই। অন্তর্জাতিক স্তরে ক্লাবকে সাফল্য এনে দেওয়াই আপাতত আমাদের পাখির চোখ।”

পাশাপাশি তিনি আগামী মরশুমের জন্য নিজেদের লক্ষ্যও জানিয়ে দিয়েছেন, “এই বছর আমরা অল্পের জন্য লক্ষ্যে পৌঁছাতে পারেনি। সেই হতাশা কাটিয়ে আমরা লক্ষ্যে পৌঁছানোর জন্য দলগতভাবে লড়াই করব। ভুলভ্রান্তি কাটিয়ে সেরাটা দেওয়ার চেষ্টা করব আমরা। সদস্য-সমর্থক এবং কর্তাদের আস্থার মর্যাদা দেওয়ার বিষয়ে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Atk mohun bagan reappoint antonio lopez habas as their coach for upcoming season

Next Story
ফিটনেস টেস্টে পাস করতেন না সৌরভ-শচীন! বিস্ফোরক বয়ান শেওয়াগের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com