ATK Mohun Bagan will not take part this year CFL Sports: দুঃসংবাদ ময়দানে! কলকাতা লিগে এবার ডার্বি হচ্ছে না | Indian Express Bangla

দুঃসংবাদ ময়দানে! কলকাতা লিগে এবার ডার্বি হচ্ছে না

কলকাতা লিগে খেলবে না এটিকে মোহনবাগান। ঠিক হয়ে গেল শনিবারই। কনফার্ম করলেন দেবাশিস দত্ত।

দুঃসংবাদ ময়দানে! কলকাতা লিগে এবার ডার্বি হচ্ছে না

কলকাতা লিগে এবার দেখা যাবে না ডার্বি। শনিবারই ঠিক হয়ে গেল এটিকে মোহনবাগান খেলবে না এই বছরের কলকাতা লিগে। বেশ কিছুদিন ধরেই টালবাহানা চলছিল এটিকে মোহনবাগানের অংশগ্রহণ নিয়ে। চিঠি দিয়ে শনিবার বাগান কর্তৃপক্ষের তরফে জানিয়ে দেওয়া হল, এফডিএসএল কর্তৃপক্ষের তরফে কলকাতা লিগে খেলার অনুমতি দেওয়া হয়নি।

কলকাতা লিগে খেলার জন্য আইএফএ প্রেসিডেন্ট অনির্বাণ দত্ত একাধিকবার বৈঠক করেছেন। বাগান শিবিরের তরফে বারবার বলা হয়েছে এফডিএসএল কর্তৃপক্ষের তরফে অনুমতি নেওয়া হবে।

আরও পড়ুন: অলিভার কানের বিরুদ্ধে খেলা কিংবদন্তি এবার ইস্টবেঙ্গলে! বড় দায়িত্বে ময়দানের মহীরুহ

শনিবার আইএফএ-কে পাঠানো চিঠিতে এটিকে মোহনবাগান জানিয়ে দিল, এফডিএসেএলের তরফে অনুমতি মেলেনি। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র কাছে রয়েছে আইএফএ-কে যে চিঠি পাঠানো হয়েছে, তার ইমেল-সংস্করণ।

সেই চিঠির বয়ান নিম্নরূপ-
“১৭ সেপ্টেম্বরের আপনাদের অফিসের বৈঠকের প্রেক্ষিতে অবগত করতে চাই যে এফডিএসএল-এর সঙ্গে চুক্তির শর্ত অনুযায়ী আমাদের পক্ষে কলকাতা লিগের সুপার সিক্সের ম্যাচে অংশ নেওয়া সম্ভব হবে না। এমন অবস্থায় আমাদের অবস্থা বিবেচনা না করে আপনাদের তরফে প্রস্তাবিত সূচি ফেলা হয়েছে আইএসএল-এর সময়ে। তা সত্ত্বেও আপনাদের প্রস্তাব মেনে আমরা এফডিএসএল-এর কাছ থেকে অনুমতি চেয়েছিলাম। তবে দুঃখের সঙ্গে জানাচ্ছি, এফডিএসএল-এর তরফে সেই অনুমতি গ্রাহ্য হয়নি।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Atk mohun bagan will not take part this year cfl

Next Story
বাগানের আশিকের গোলে মানরক্ষা ভারতের! সিঙ্গাপুরের সঙ্গেও ড্র স্টিম্যাচ বাহিনীর