scorecardresearch

বড় খবর

ইগরের টিম ইন্ডিয়া থেকে ফেরত বাগান তারকা! সুযোগ পেয়েও হতাশ ফেরান্দোর ছাত্র

দীপক টাংরি চোটের কারণে জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পারেননি। সন্দেশ ঝিংগানের ভিসা নিয়ে জটিলতা তৈরি হয়েছে।

ইগরের টিম ইন্ডিয়া থেকে ফেরত বাগান তারকা! সুযোগ পেয়েও হতাশ ফেরান্দোর ছাত্র

চলতি সপ্তাহেই ২৪ সেপ্টেম্বর ভারত প্রীতি ম্যাচে নামবে ভিয়েতনামের বিরুদ্ধে। তারপরে ২৭ তারিখে দ্বিতীয় ম্যাচে ভারতের মুখোমুখি সিঙ্গাপুর। এই দুই ম্যাচের আগে জাতীয় দলের কোচ ইগর স্টিম্যাচ ২৩ জনের সম্ভাব্য স্কোয়াডে এটিকে মোহনবাগানের টিম তারকাকে রেখেছিলেন। আশিক কুরুনিয়ান, লিস্টন কোলাসোর সঙ্গেই জায়গা করে নিয়েছিলেন দীপক টাংরি।

নিউটাউনের সেন্টার অফ এক্সিলেন্সে জাতীয় দলের দু-দিনের প্রস্তুতি ক্যাম্পেরও আয়োজন করা হয়েছিল। তবে সেই ক্যাম্পে দেখা যায়নি সবুজ মেরুনের দীপক টাংরিকে। ডুরান্ড কাপ এবং এএফসির ইন্টার জোনাল সেমিফাইনালে হতাশ করেছে এটিকে মোহনবাগান। তবে সবুজ-মেরুন শিবিরের হয়ে নজর কেড়েছিলেন দীপক।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল অনুশীলনে কে এই নতুন বিদেশি! নজরকাড়া তারকার প্রোফাইল জেনে নিন

জানা গিয়েছে, চোটের কারণেই জাতীয় দলের সঙ্গে ভিয়েতনামে যেতে পারেননি হুয়ান ফেরান্দোর অন্যতম প্রধান অস্ত্র। সূত্রের খবর, ২৩ জনের স্কোয়াডে নির্বাচিত হওয়ার পরে দীপক যোগ দিয়েছিলেন টিম ইন্ডিয়ার ডাকা ক্যাম্পে। তবে চোটের জন্য ফেরত পাঠিয়ে দেওয়া হয় তাঁকে। ক্লাবের সঙ্গেই রিহ্যাব সারার পরামর্শ দেওয়া হয়। তারপরে এটিকে মোহনবাগান দলের সঙ্গেই রিহ্যাব সারছেন তিনি।

এটিকে-মোহনবাগান দলের সঙ্গে দীপক টাংরি (টুইটার)

ভারত-ভিয়েতনাম-সিঙ্গাপুর তিন দলীয় এই ফ্রেন্ডলি টুর্নামেন্ট খেলা হবে হুং টিং ফ্রেন্ডলি টুর্নামেন্ট নামে। প্ৰথম ম্যাচে আয়োজক ভিয়েতনাম এবং সিঙ্গাপুর মুখোমুখি হচ্ছে সেপ্টেম্বরের ২১ তারিখে। রাউন্ড রবিন লিগের চ্যাম্পিয়নরা ৩০ হাজার মার্কিন ডলার পুরস্কার মূল্য পাবে। রানার্স আপ পাবে ২০ হাজার মার্কিন ডলার। তৃতীয় স্থানে থাকা দলের পকেটে ঢুকবে ১০ হাজার মার্কিন ডলার।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে ব্রাত্য মারিও এবার বিরাট দায়িত্বে! জাতীয় দলের হেড কোচ হলেন স্প্যানিশ গুরু

মঙ্গলবারই ভারতীয় দল ভিয়েতনামে উড়ে গিয়েছে কলকাতা থেকে। তবে সন্দেশ ঝিংগান দলের সঙ্গে যেতে পারেননি ভিসা সমস্যায়। সন্দেশের পাসপোর্ট সম্প্রতি নবীকরণ করা হয়েছে। সেই কারণেই ভিসা পেতে প্রাথমিক জটিলতা তৈরি হয়েছে। ভিসা পেলেই জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন এটিকে মোহনবাগান থেকে বেঙ্গালুরুতে যোগ দেওয়া এই তারকা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Atk mohun bagans deepak tangri could not join igor stimachs team india due to injury