scorecardresearch

বড় খবর

AFC কাপে খেলতে যাওয়ার আগে জোড়া দুঃসংবাদ এটিকে-মোহনবাগানে

মালদ্বীপে টুর্নামেন্টে অংশ নেওয়া নিয়ে বিরাট প্রশ্নের মুখে এটিকে-এমবি।

এএফসি কাপে খেলতে যাওয়ার আগে জোড়া দুঃসংবাদ এটিকে-মোহনবাগান শিবিরে। করোনায় আক্রান্ত দুই ফুটবলার প্রবীর দাস ও শেখ সাহিল। যার জেরে মালদ্বীপে টুর্নামেন্টে অংশ নেওয়া নিয়ে বিরাট প্রশ্নের মুখে এটিকে-এমবি।

গত ৭ মে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে গোটা টিমের কোভিড টেস্ট করানো হয়। মালদ্বীপে উড়ে যাওয়ার আগে প্রোটোকল অনুযায়ী যা বাধ্যতামূলক ছিল। তাতেই প্রবীর ও সাহিলের রিপোর্ট পজিটিভ আসে। আগামী ১৪ মে গ্রুপ ডি-র প্রথম ম্যাচে নামার কথা এটিকে-মোহনবাগানের। কিন্তু এবার টুর্নামেন্টে যাওয়াই অনিশ্চিত হয়ে পড়েছে।

এএফসি-র নিয়ম অনুযায়ী, টুর্নামেন্টে নামার আগে সমস্ত ফুটবলারের কোভিড নেগেটিভ রিপোর্ট প্রয়োজন। তাও আবার দেশ ছাড়ার আগে। আগামী সোমবার মালদ্বীপের উদ্দেশে উড়ে যাওয়ার কথা এটিকে-এমবির। ক্লাবের তরফে পিটিআই-কে প্রবীর ও সাহিলের কোভিড পজিটিভ রিপোর্টের কথা স্বীকার করেছেন এক কর্তা।

এদিকে, এএফসি কাপের বল গড়ানোর আগে বিতর্কে আরও এক ভারতীয় ক্লাব। মালদ্বীপের ক্রীড়ামন্ত্রীর অভিযোগ, প্লে অফ পর্বে নামার আগে কোভিড প্রোটোকলের দফা রফা করেছে বেঙ্গালুরু এফসি। বেঙ্গালুরু ও মালদ্বীপের ঈগল এফসির মধ্যে ম্যাচের বিজয়ীর সঙ্গে প্রথম খেলা এটিকে-মোহনবাগানের। ক্রীড়ামন্ত্রী আহমেদ মাহলুফ এএফসির কাছে প্লে অফ ম্যাচ বাতিল করার আবেদন জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Atkmbs prabir das sk sahil test positive for covid 19 ahead of afc cup