scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

নেট ঝলসালেন ধোনি, অজি দলে জোড়া পরিবর্তন

আগামিকাল মেলবোর্নে ভারত-অস্ট্রেলিয়ার তিন ম্যাচের চলতি ওয়ান-ডে সিরিজের শেষ ম্যাচ। এই মুহূর্তে সিরিজের ফল ১-১। সিডনিতে প্রথম ম্যাচ খোয়ানোর পর অ্যাডিলেডে দুরন্ত প্রত্যাবর্তন করে ভারত। মেলবোর্নে সিরিজের ফয়সলা ম্যাচে নামছে দুই দল।

নেট ঝলসালেন ধোনি, অজি দলে জোড়া পরিবর্তন
নেট ঝলসালেন ধোনি, অজি দলে জোড়া বদল (ছবি-টুইটার)

আগামিকাল মেলবোর্নে ভারত-অস্ট্রেলিয়ার তিন ম্যাচের চলতি ওয়ান-ডে সিরিজের শেষ ম্যাচ। এই মুহূর্তে সিরিজের ফল ১-১। সিডনিতে প্রথম ম্যাচ খোয়ানোর পর অ্যাডিলেডে দুরন্ত প্রত্যাবর্তন করে ভারত। মেলবোর্নে ফয়সলা ম্যাচে নামছে দুই দল। বিরাট কোহলি ও অ্যারন ফিঞ্চরা জিততে মরিয়া এই ম্যাচে। যে দলই জিতবে সিরিজ তাদের।

ডু-অর-ডাই ম্যাচে অস্ট্রেলিয়া দলে দু’টি বদল ঘটল। বৃহস্পতিবার প্রথম একাদশ ঘোষণা করে দিল ক্যাঙারুরা। পিঠের যন্ত্রণায় খেলা হচ্ছে না জেসন বেহেরেনডর্ফের। তাঁর পরিবর্তে এলেন বিলি স্ট্যানলেক। অন্যদিকে শেষ দু’টি ম্যাচে হতশ্রী পারফরম্যান্সের পর বাদ পড়লেন ন্যাথান লিঁয়। তিনি এই সিরিজে একটিও উইকেট পাননি। উল্টে অ্যাডিলেডে ৫৯ রান ও মেলবোর্নে ৫০ রান খরচ করেছেন। লিঁয়র পরিবর্তে খেলবেন অ্যাডাম জাম্পা। টিম ইন্ডিয়া এখনও মেলবোর্ন ম্যাচের দল ঘোষণা করেনি। মনে করা হচ্ছে খালিল আহমেদ ফের তাঁর জায়গা ফিরে পেতে পারেন। কারণ গত ম্যাচে তাঁর পরিবর্তে খেলা মহম্মদ সিরাজ দেশের জার্সিতে অভিষেক করে ৭৬ রান হজম করেছিলেন। 

আরও পড়ুন: ভারতের বিরুদ্ধে দল ঘোষণা নিউজিল্যান্ডের

অন্যদিকে বিসিসিআই টিম ইন্ডিয়ার নেট প্র্যাকটিসের ছবি আর ভিডিও পোস্ট করেছে। সেখানে ধোনিকে দেখা যাচ্ছে একেবারে মারমুখী মেজাজে। অ্যাডিলেডে তাঁর হাত থেকে এসেছিল ৫৪ বলে ৫৫ রানের অপরাজিত ইনিংস। দীর্ঘদিন পর তাঁকে ফিনিশারের ভূমিকায় দেখতে পেয়ে মুগ্ধ হয়েছিল বাইশ গজ। ধোনির থেকে ফের দুরন্ত পারফরম্যান্সের আশায় তাঁর ফ্যানেরা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Australia announce playing xi for 3rd odi nathan lyon benched jason behrendorff out with sore back66554