পাকিস্তানে এলে মাথা উড়িয়ে দেব! অস্ট্রেলীয় ক্রিকেটারকে ভয়ঙ্কর মৃত্যু হুমকি

অস্ট্রেলিয়া পাকিস্তান সফরে যাচ্ছে দীর্ঘদিন পরে। তার আগেই মৃত্যুর হুমকি পেলেন অজি তারকা। চরম শোরগোল।

পাকিস্তানে এলে মাথা উড়িয়ে দেব! অস্ট্রেলীয় ক্রিকেটারকে ভয়ঙ্কর মৃত্যু হুমকি

২৪ বছর পরে পাকিস্তানে এসেছে অস্ট্রেলিয়া। ১৯৯৮ সালে শেষবার পাকিস্তান সফরে এসেছিল অস্ট্রেলিয়া। দেশে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানোর তাগিদে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে অস্ট্রেলিয়াকে আমন্ত্রণ জানানো বড়সড় অধ্যায় হতে চলেছে।

তবে প্ৰথম টেস্টে খেলতে নামার আগে বড়সড় ধাক্কা। অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাস্টন আগার এবার মৃত্যু হুমকির সামনে পড়লেন। জানা গিয়েছে, আগারের বান্ধবী মেডেলিনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। সিডনি মর্নিং হেরাল্ডে জানানো হয়েছে, “তোমাদের বাচ্চারা তাদের বাবাকে মিস করবে যদি ও পাকিস্তানে আসে। আমাদের স্নাইপার ওঁর মাথা উড়িয়ে দেবে।”

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফেও সেই হুমকির কথা স্বীকার করে নেওয়া হয়েছে। তবে জানানো হয়েছে, এটাকে মোটেই নিরাপত্তা ঝুঁকি মনে করা হচ্ছে না। “ক্রিকেট অস্ট্রেলিয়া সোশ্যাল মিডিয়া পোস্ট সম্পর্কে অবহিত। এই বিষয়ে পিসিবি, ক্রিকেট অস্ট্রেলিয়া এবং দুই দেশের তদন্তকারী সংস্থার তরফে ইতিমধ্যেই পুরো বিষয়টি খতিয়ে দেখা শুরু হয়েছে।”

আরও পড়ুন: সদ্যজাত মেয়ের পরে প্রয়াত পিতাও! ভয়ঙ্কর ট্র্যাজেডিতেও কর্তব্যে অবিচল ক্রিকেটার বিষ্ণু

“এরকম সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য চূড়ান্ত নিরাপত্তার বন্দোবস্ত করা হচ্ছে। তবে এরকম পোস্ট জন্য কোনওরকম ঝুঁকি মনে করা হচ্ছে না। আপাতত নতুন মন্তব্য করা হবে না।”

রাওয়ালপিন্ডিতে প্ৰথম টেস্ট শুরু হচ্ছে মার্চের ৪ তারিখ থেকে। সিরিজের বাকি দুই টেস্ট হবে করাচি এবং লাহোরে। এরপরে দুই দল তিনটে করে ওয়ানডে এবং টি২০ খেলবে।

গত বছর নিউজিল্যান্ড পাকিস্তান সফরে এসেও শেষ মুহূর্তে সফর বাতিল করে ফিরে যায়। তারপরে ইংল্যান্ডও একইভাবে পাকিস্তানের মাটিতে টি২০ সিরিজ বাতিল করে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Australia spinner aston agar receives death threat ahead of pakistan tour

Next Story
ইউক্রেনে হামলার জের, কেড়ে নেওয়া হল পুতিনের ব্ল্যাক বেল্ট