ফের স্থগিত সিরিজ, সমর্থকদের মন ভাঙল অজি ক্রিকেট বোর্ড

করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার ঠিক আগেই মার্চের ১৩ তারিখে শেষবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন অস্ট্রেলীয় ক্রিকেটাররা। তার পরেই অতিমারীর সঙ্কটের কারণে দুনিয়ার সব খেলা বন্ধ করে দেওয়া হয়।

By:
Edited By: Subhasish Hazra Melbourne  Updated: June 30, 2020, 01:23:41 PM

করোনার সংক্রমণ এখনও পুরোপুরি কাটেনি। এরমধ্যেই তাই জিম্বাবোয়ে সফর স্থগিত করতে বাধ্য হল ক্রিকেট অস্ট্রেলিয়া। মঙ্গলবার ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে প্রেস বিবৃতিতে জানানো হল, অতিমারী এখনও নিয়ন্ত্রণে না আসায় দুই দেশের ক্রিকেট বোর্ডই অগাস্টে তিন ম্যাচের একদিনের সিরিজ স্থগিত রাখায় সম্মত হয়েছে।

৯ অগাস্ট উত্তর অস্ট্রেলিয়ার কোনো একটি ভেন্যুতে জিম্বাবোয়ের সিরিজে প্রথম ম্যাচ খেলার কথা ছিল। ১২ ও ১৫ তারিখে পরের দুটি ম্যাচ সূচি অনুযায়ী। প্রথম দুই ম্যাচের ভেন্যু এখনো চূড়ান্ত না হলেও শেষ ম্যাচটি খেলার কথা টাউন্সভিলেতে।

অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের তরফে আরো জানানো হয়, দুই দেশের বোর্ডই এই সিদ্ধান্ত মেনে নিয়েছে। ভবিষ্যৎ এ বিকল্প কোনো একটি সময়ে এই সিরিজ আয়োজন করা হবে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার নিক হকলে জানান, “এই সিরিজ স্থগিত করতে হওয়ায় আমরা রীতিমত হতাশ। ক্রিকেটার, ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকা আধিকারিক, স্বেচ্ছাসেবক, দর্শকদের স্বার্থের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম আমরা। এটাই এই মুহূর্তের বাস্তবসম্মত সিদ্ধান্ত।”

নভেল করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার ঠিক আগেই মার্চের ১৩ তারিখে ক্লোজড ডোরে শেষবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন অস্ট্রেলীয় ক্রিকেটাররা। তার পরেই অতিমারীর সঙ্কটের কারণে দুনিয়ার সব খেলা বন্ধ করে দেওয়া হয়।

এদিকে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের ডিরেক্টর এসলে জাইলস বলে রেখেছেন সেপ্টেম্বরে ব্রিটেনে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজ নির্ধারিত সূচি মেনেই খেলবে অজিরা। এই বিষয়ে তিনি আশাবাদী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Australia zimbabwe agree to postpone cricket series in august

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং