বড়সড় চোট থেকে রক্ষা পেলেন অজি বোলার, দেখুন ভিডিও

সাউথ অস্ট্রেলিয়া ব্যাটসম্যানরা ব্যাট হাতেও সফল হতে পারেননি। পুরো ওভার ব্যাট করার আগেই ২২৬ রানে অলআউট হয়ে যায় তারা। কুইন্সল্য়ান্ডের বিলি স্ট্যানলেক এবং ম্যাথু কুহনেম্যান ৩টে করে উইকেট নেন।

By: Sydney  Updated: September 25, 2019, 05:12:36 PM

ব্রিসবেনে অ্যালান বর্ডার ফিল্ডে ঘরোয়া ক্রিকেট চলাকালীন ভয়ঙ্কর চোট থেকে রক্ষা পেলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ওয়েস আগার। মঙ্গলবারে অস্ট্রেলিয়ার ঘরোয়া ওয়ান ডে কাপে খেলা চলছিল সাউথ অস্ট্রেলিয়া বনাম কুইন্সল্য়ান্ডের মধ্যে। সেখানেই বোলিং করার সময়ে বিশ্রীভাবে মা মচকে পড়ে যান আগার। যদিও ২২ বছরের তারকা পেসারের কোনও চোট লাগেনি।

চোট না পেলেও এরপরে বোলিং করার সময়ে আর ছন্দ খুঁজে পাননি আগার। ৬ ওভার বল করে কোনও উইকেট পাননি। উপরন্তু ৩৯ রান খরচ করেন তিনি। সাউথ অস্ট্রেলিয়ার ২২৭ রান তাড়া করতে নেমে কুইন্সল্যান্ডের ব্যাটসম্যানরা সহজেই এই লক্ষ্য পৌঁছে যায়। স্যাম হেজলেট, ম্যাট রেনশঁ এবং জো বার্নস-এর হাফসেঞ্চুরিতে ভর করে হাতে ৭ উইকেট নিয়ে ১৪ ওভার বাকি থাকতেই জিতে যায় কুইন্সল্য়ান্ড।

আরও পড়ুন অল্পের জন্য ভয়ঙ্কর চোট থেকে রক্ষা পেলেন মহিলা ক্রিকেটার, দেখুন ভিডিও

এর আগে সাউথ অস্ট্রেলিয়া ব্যাটসম্যানরা ব্যাট হাতেও সফল হতে পারেননি। পুরো ওভার ব্যাট করার আগেই ২২৬ রানে অলআউট হয়ে যায় তারা। কুইন্সল্য়ান্ডের বিলি স্ট্যানলেক এবং ম্যাথু কুহনেম্যান ৩টে করে উইকেট নেন। দুই বোলারের সামনে সাউথ অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা কোনও ভাল পার্টনারশিপই গড়ে তুলতে পারেননি। এরপরে বল করার সময় ওয়েস আগারের বিশ্রীভাবে পড়ে যাওয়া।

অস্ট্রেলিয়ার ঘরোয়া ওয়ান ডে টুর্নামেন্টে কুইন্সল্য়ান্ড এই নিয়ে টানা দুটো ওয়ানডে জিতল। তারা আপাতত পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে, সাউথ অস্ট্রেলিয়া পয়েন্ট তালিকার তলানিতে রয়েছে। প্রথম ম্যাচেই হার হজম করতে হল তাদের। সাউথ অস্ট্রেলিয়া পরের ম্যাচে নিউ সাউথ ওয়েলশের মুখোমুখি হবে।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Australian cricketer wes agar survives nasty injury after he falls during domestic cup match

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X