scorecardresearch

বড় খবর

তবলিঘি জামাতকে নিয়ে টুইট, হুমকির মুখে সোনাজয়ী কন্যে

“আমি জিজ্ঞাসা করতে চাই তবলিঘি জামাতের সদস্যরা কি অধিকাংশ করোনা কেসের জন্য দায়ী নয়? ওরা যদি করোনা ভাইরাস না ছড়াতো তাহলে এতদিনে লকডাউন উঠে যেত।”

তবলিঘি জামাতকে নিয়ে টুইট, হুমকির মুখে সোনাজয়ী কন্যে

তবলিঘি জামাত কে নিয়ে টুইট করেছিলেন। তারপর থেকেই মৃত্যুর হুমকি পাচ্ছেন সোনাজয়ী কুস্তিগির ববিতা ফোগত। এমনই চাঞ্চল্যকর দাবি তুললেন তারকা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একপ্রস্থ হইচই। যদিও পরে একটি ভিডিও প্রকাশ করে জাঠ তনয়া জানাচ্ছেন নিজের দাবিতে তিনি অনড়। কোনো চাপের মুখেই নিজের বক্তব্য থেকে সরে আসবেন না তিনি।

৩০ বছরের আন্তর্জাতিক তারকা জানিয়েছেন, “সম্প্রতি একটি টুইট করার পর থেকে আমাকে হুমকি দেওয়া হচ্ছে মেসেঞ্জার, হোয়াটসআপ এবং টুইটারে। অনেকে গালিগালাজ করছেন। অনেকে ফোন করেও খুনের হুমকি দিচ্ছেন।”

পাশাপশি তিনি আরো জানান, তিনি জাইরা ওয়াসিম নয় যে হুমকির মুখে ঘরে বসে থাকবেন। টুইটারে একটি ভিডিও পোস্ট করে ববিতা জানান, “আমি সবাইকে বলতে চাই আমি মোটেই জাইরা ওয়াসিম নই যে হুমকির সামনে মাথা নিচু করে ঘরে বসে থাকবো। তোমাদের হুমকিতে আমি মোটেই ভয় পাইনা। আমি দেশের হয়ে সবসময় লড়াই করেছি। সত্যি কথা বলতে মোটেই পিছপা হব না।”

ফোগত বোনেদের ওপরেই ২০১৬ সালে আমির খানের দঙ্গল সিনেমা মুক্তি পেয়েছিল। সেখানে শ্রীনগরের অভিনেত্রী জাইরা ওয়াসিম ববিতার বোন গীতার ভূমিকায় অভিনয় করেছিলেন। ফোগতদের বাবা মহাবীর সিং ফোগোতের ভূমিকায় দেখা যায় আমির খানকে। তবে গত বছরই হুমকির মুখে অভিনয় জগৎ থেকে সরে দাঁড়ান জাইরা ওয়াসিম।

কী সেই বিতর্কিত টুইট? ববিতা লিখেছিলেন, ভারতের প্রধান সমস্যা করোনা ভাইরাস নয়, তবলিঘি জামাত। তারপরেই সমস্যার সূত্রপাত। সেই টুইটের পরে তিনি আবার লেখেন, “টুইটে যা লিখেছি তা সর্বৈব সত্য। কোনো ভুল কিছু বলিনি। সেই টুইটের বক্তব্যের সঙ্গে এখনও একমত আমি। যারা করোনা ভাইরাস ছড়িয়েছে তাদের নিয়ে ভবিষ্যতেও বলবো।”

পাশাপশি গত বছর বিজেপিতে যোগ দেওয়া এই তারকা ক্রীড়াবিদ আরো জানান, “আমি জিজ্ঞাসা করতে চাই তবলিঘি জামাতের সদস্যরা কি অধিকাংশ করোনা কেসের জন্য দায়ী নয়? ওরা যদি করোনা ভাইরাস না ছড়াতো তাহলে এতদিনে লকডাউন উঠে যেত। করোনা ভাইরাসও নির্মূল হত। যারা সত্যিটা শুনতে চায়না তাদের জানিয়ে রাখছি ভবিষ্যতেও সত্যি কথা বলব এবং লিখব। যদি সত্যি কথা শুনতে অসুবিধা হয় তাহলে হয় নিজেদের অভ্যেস পরিবর্তন করুক।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Babita phogat receives threats after tablighi tweet