বড় খবর

করোনার শিকার বাংলাদেশি ক্রিকেটার, প্রানসংশয়ে তারকা

কেরিয়ারের সেরা সময়ে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স মেলে ধরতেন তিনি। ১৫টি প্রথম শ্রেণি এবং ১৮টি লিস্ট-এ ম্যাচে তিনি যথাক্রমে ৩৬ এবং ২১টি উইকেট নিয়েছেন।

করোনার শিকার ফের ক্রিকেটবিশ্ব। বাংলাদেশের ডেভেলপমেন্ট কোচ এবং প্রাক্তন ক্রিকেটার আশিকুর রহমান করোনা পরীক্ষায় পজিটিভ ধরা পড়লেন।

মঙ্গলবার নিজেই তিনি স্বীকার করে নিলেন নভেল করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন তিনি। বর্তমানে শহরের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

ক্রিকবাজ ওয়েবসাইটে তিনি জানান, “সোমবারই রিপোর্ট হাতে পেয়েছি। সেই রিপোর্টে বলা হয়েছে করোনা পজিটিভ।”

কীভাবে সংক্রমিত হলেন তিনি, সেই প্রসঙ্গে জানতে গিয়ে আশিকুর রহমান জানান, “প্রথমে একদমই বুঝতে পারিনি। ভেবেছিলাম টনসিলের ব্যাথা হয়েছে গলায়। গলায় ব্যথা হওয়ার পর ধীরে ধীরে জ্বর বাড়ে আমার। এরপর বুকে ব্যথা শুরু হওয়ায় দেরি না করে চিকিৎসকের কাছে যাই।”

বাংলাদেশে হয়ে প্রথম শ্রেণির ১৫টি ম্যাচ খেলার পাশাপাশি ১৮টি লিস্ট-এ ম্যাচেও অংশ নিয়েছেন তিনি। ক্রিকেট কেরিয়ার ছয় বছরের। তবে কোনোদিনই সিনিয়র জাতীয় দলে সুযোগ পাননি তিনি। ২০০২ সালের বিশ্বকাপে বাংলাদেশের অনুর্দ্ধ-১৯ জার্সিতে খেলেছিলেন তিনি।

কেরিয়ারের সেরা সময়ে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স মেলে ধরতেন তিনি। ১৫টি প্রথম শ্রেণি এবং ১৮টি লিস্ট-এ ম্যাচে তিনি যথাক্রমে ৩৬ এবং ২১টি উইকেট নিয়েছেন। বাংলাদেশের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন সহকারী কোচের ভূমিকাও পালন কড়েছেন ৩৩ বছরের এই তারকা।

বল হাতে দুরন্ত পারফরমেন্স করে ব্যাটসম্যানদের চমকে দিতেন। একইভাবে এবারে করোনার বিরুদ্ধে লড়াইয়েও জিততে পারবেন তিনি, প্রশ্ন সেটাই।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bangladesh coach ashiqur rahman tests positive for coronavirus

Next Story
প্রয়াত হ্যান্সি ক্রোনিয়ের পিতা, নক্ষত্রপতন দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com