অ্যামাজন ওয়ারিয়র্সকে হারিয়ে সিপিএল খেতাব বার্বাডোজ ট্রাইডেন্টসের

ওপেনার ব্র্যান্ডন কিং ১১তম ওভারে ৩৩ বলে ৪৩ রানে আউট হতেই অ্যামাজনের পরাজয় স্পষ্ট হয়ে যায়। বার্বাডোজ বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে পর্যাপ্ত রান রেটও ধরে রাখতে পারেনি অ্যামাজন।

By: Jamaica  October 13, 2019, 12:44:04 PM

টানা এগারোটা ম্যাচ জিতে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনালে পৌঁছেছিল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। তবে অপ্রতিরোধ্য অ্যামাজন ওয়ারিয়র্স নয়, ফাইনালে জেসন হোল্ডারের নেতৃত্বাধীন বার্বাডোজ ট্রাইডেন্টস চমকে দিল। ২৭ রানে ম্যাচ জিতে বার্বাডোজই এবারের সিপিএলের চ্যাম্পিয়ন। এই নিয়ে টুর্নামেন্টে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন বার্বাডোজ ট্রাইডেন্টস। ফাইনালেই প্রথমবার পরাজয়ের স্বাদ পেল শোয়েব মালিকের নেতৃত্বাধীন অ্যামাজন ওয়ারিয়র্স।

১৭২ রানের টার্গেট তাড়া করতে নেমে অ্যামাজন প্রথম থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে। ওপেনার ব্র্যান্ডন কিং একপ্রান্ত আগলে লড়াই চালিয়ে গেলেও অন্যপ্রান্তে সহায়তা করার মতো কোনও ব্যাটসম্যান ছিলেন না। অধিনায়ক শোয়েব মালিকের অবস্থা আরও শোচনীয়। মিডল অর্ডারে ব্যাট করতে নেমে ১১ বলে ৪ রান করে বিদায় নেন। দলের নামি মুখদের মধ্যে অন্যতম শিমরন হেটমায়ার এবং চন্দ্রপল হেমরাজও দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

আরও পড়ুন CPL 2019: সিপিএলে বিধ্বংসী ব্যাটিং ডুমিনি-র, দেখুন ভিডিও

ওপেনার ব্র্যান্ডন কিং ১১তম ওভারে ৩৩ বলে ৪৩ রানে আউট হতেই অ্যামাজনের পরাজয় স্পষ্ট হয়ে যায়। বার্বাডোজ বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে পর্যাপ্ত রান রেটও ধরে রাখতে পারেনি অ্যামাজন। নিকোলাস পুরান, শেরফানে রাদারফোর্ড চাপের সামনে অত্মসমর্পণ করেন। শেষদিকে কিমো পল ক্যামিও ইনিংস খেললেও তা জয়ের জন্য যথেষ্ট ছিল না।

আরও পড়ুন সিপিএলে একহাতে অবিশ্বাস্য ক্যাচ কার্টারের, দেখুন ভিডিও

বার্বাডোজ বোলারদের মধ্য়ে সফলতম রেমন রেইফার। নিজের ৪ ওভারের কোটায় ২৪ রান দিয়ে ৪ উইকেট দখল করেন তিনি। হ্যারি গার্নি এবং অ্যাশলে নার্স দুটো করে উইকেট নেন। হেডেন ওয়ালশ-এর দখলে একটি উইকেট।

এর আগে বার্বাডোজ অধিনায়ক জেসন হোল্ডার টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। জনসন চার্লস এবং অ্যালেক্স হেলস ওপেনিং পার্টনারশিপে ৪৩ রান স্কোরবোর্ডে সংগ্রহ করে মোটামুটি ভাল শুরুয়াত করেন। হেলস (২৪ বলে ২৮ রান) এবং জনসন চার্লস (২২ বলে ৩৯) ভাল শুরু করার পরে অবশ্য বার্বাডোজ সমস্যায় পড়ে গিয়েছিল পরপর দ্রুত উইকেট হারিয়ে। তবে শেষদিকে জোনাথন কার্টারের ২৭ বলে ৫০ রানের ইনিংসে ভর করে বার্বাডোজ ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭১ তুলেছিল। কার্টারের ইনিংস সাজানো চারটে করে বাউন্ডারি ও ওভার বাউন্ডারিতে। ডেথ ওভারে দারুণ ব্যাটিংয়ের জন্য ফাইনালের সেরাও হয়েছেন জেসন হোল্ডার।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Barbadas tridents defeats amazon warriors to win cpl 2019 title

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X