টটেনহ্য়ামকে সাত গোল দিল বায়ার্ন, ভিডিও-তে দেখুন ম্য়াচের হাইলাইটস

টটেনহ্য়ামের ঘরের মাঠে গিয়ে তাদের ৭-২ গোলে হারিয়ে দিল বায়ার্ন মিউনিখ। বায়ার্নের গোলবন্য়ার রাতে একাই ছাড়খাড় করে দিলেন সার্জ জিনাব্রি। জার্মানির জাতীয় দলের এই ফুটবলার হ্য়াটট্রিক নিয়ে একাই করলেন চার গোল।

By: London  Updated: October 2, 2019, 12:39:09 PM

টটেনহ্য়ামের ঘরের মাঠে গিয়ে তাদের ৭-২ গোলে হারিয়ে দিল বায়ার্ন মিউনিখ। মঙ্গলবার রাতে চ্য়াম্পিয়ন্স লিগের ‘বি’ গ্রুপের ম্য়াচে বায়ার্নের গোলবন্য়ার রাতে একাই ছাড়খাড় করে দিলেন সার্জ জিনাব্রি। জার্মানির জাতীয় দলের এই ফুটবলার হ্য়াটট্রিক নিয়ে একাই করলেন চার গোল।

বায়ার্নের বাকি তিল গোলের মধ্য়ে দু’টি রবার্ট লেওয়ানডস্কির ও একটি জোশুয়া কিমিচের। সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রডকে ৩-০ গোলে হারিয়ে চ্য়াম্পিয়ন্স লিগের অভিযান শুরু করেছিল নিকো কোভাচ। দ্বিতীয় ম্য়াচেই তাঁর ছেলেরা টটেনহ্য়ামকে উড়িয়ে দিল। দু’ম্য়াচে ৬ পয়েন্টের সুবাদে বায়ার্ন এখন গ্রুপ শীর্ষে।

এদিন দু’দলই শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে। ম্য়াচের ১২ মিনিটেই নিজেদের ঘরের মাঠে গোলের দেখা পেয়ে যায় টটেনহ্য়াম। দক্ষিণ কোরিয়ার ফরোয়ার্ড সন হিউং-মিন গোলের খাতা খোলেন স্পার্সের হয়ে। কিন্তু এই গোলের তিন মিনিটের মধ্য়েই বায়ার্নকে সমতায় ফেরান কিমিচ। লেওয়ানডস্কির ফিরতি শট ডি-বক্সের বাইরে পেয়ে যান কিমিচ। এরপর এক ডিফেন্ডারকে কাটিয়ে দুরন্ত বাঁকানো শটে গোল করে সমতায় ফেরান তিনি। বিরতির ঠিক আগে লেওয়ানডস্কি জটলার মধ্য়ে থেকে গোল করে বায়ার্নকে ২-১ এগিয়ে দেন।

দ্বিতীয়ার্ধে শুধুই আলো জ্বাললেন জিনাব্রি। দু’মিনিটের মধ্য়ে জোড়া গোল করে টটেনহ্য়ামের থেকে ম্য়াচটা কেড়ে নেন তিনি। ৬১ মিনিটে হ্য়ারি কেন পেনাল্টিতে ব্য়বধান কমালেও টটেনহ্য়ামের আর ফেরার রাস্তা ছিল না কোনও। এরপর ৮৩ মিনিটি জিনাব্রি হুগো লরিসকে একা পেয়ে নিজের হ্য়াটট্রিক পূরণ করে ফেলেন। ম্য়াচ শেষের আগে আরও একটি করে গোল করেন লেওয়ানডস্কি ও জিনাব্রি। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ম্য়াচের দ্বিতীয়ার্ধে চার গোল করার নজির গড়া একমাত্র ফুটবলার হয়ে গেলেন জিনাব্রি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bayern munch thrasing spurs 7

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং