অ্যাজারের অভিষেক ম্য়াচে রিয়ালকে গুঁড়িয়ে দিল বায়ার্ন, জিদান বাজালেন বেলের বিদায়ঘণ্টা

শনিবার হাউস্টনে ইন্টারন্যাশনাল চ্য়াম্পিয়ন্স কাপে বায়ার্ন মিউনিখ ৩-১ গোলে রিয়াল মাদ্রিদকে গুঁড়িয়ে দিল। এই ম্য়াচে মূলত দু'দলেরই নতুন খেলোয়াড়াররা অভিষেক করলেন।

By: Published: July 21, 2019, 12:20:27 PM

শনিবার হাউস্টনে ইন্টারন্যাশনাল চ্য়াম্পিয়ন্স কাপে বায়ার্ন মিউনিখ ৩-১ গোলে রিয়াল মাদ্রিদকে গুঁড়িয়ে দিল। এই ম্য়াচে মূলত দু’দলেরই নতুন খেলোয়াড়াররা অভিষেক করলেন। ঘুরিয়ে ফিরিয়ে ৪১ জন ফুটবলার খেললেন এদিন। রিয়াল এদিন পূর্ণশক্তির দল নিয়েই প্রথম একাদশ সাজিয়েছিল। চেলসি থেকে আসা স্টার ফুটবলার ইডেন অ্যাজারও এদিন অভিষেক করেন রিয়ালের জার্সিতে।

এদিন ম্য়াচের ১৫ মিনিটের মধ্য়েই রিয়াল মাদ্রিদ পিছিয়ে যায় ১-০ গোলে। ডেভিড আলবার কাট ব্য়াক থেকে কোরেন্টিন টোলিসোর শট প্রথমে গোলকিপার বাঁচিয়ে দেওয়ার পর রিবাউন্ড থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন তিনি।

বিরতিতে ১-০ গোলে পিছিয়ে থাকা রিয়াল দ্বিতীয়ার্ধে ১১টি পরিবর্তন আনে। বার্য়ান বদলে ফেলে পাঁচজন ফুটবলারকে। দ্বিতীয়ার্ধের তিন মিনিটের মধ্য়ে জোড়া গোল করে বায়ার্নের স্কোরলাইন ৩-১ করেন রবার্ট লেওয়ানডস্কি ও সার্জ গাবরি। ম্য়াচের ৮৪ মিনিটে রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন রডরিগো গোস।


অন্য়দিকে এই ম্য়াচে খেলেননি রিয়ালের স্টার উইঙ্গার গ্য়ারেথ বেল। জিদান ম্যাচের পর সাফ জানিয়ে দিলেন যে, বেলের বিদায়ঘণ্টা বেজে গিয়েছে। জিজু বললেন, “ও ক্লাব ছাড়ার পথে। সেজন্য়ই ওকে খেলানো হয়নি। দেখা যাক আগামী দিনে কী হয়!  সকলের ভালোর কথা ভেবেই দ্রুত বেল ক্লাব ছাড়বে। সেটা আগামী ২৪ বা ৪৮ ঘণ্টার মধ্য়েই হতে পারে। কোনও ব্য়ক্তিগত জায়গা থেকে কথাগুলো বলছি না। ওর বিরুদ্ধে আমার কিছুই নেই। কিন্তু এক একটা সময় আসে যখন সিদ্ধান্ত নিতেই হয়।”

শেষ ছয় মরসুম আগে রিয়ালে এসেছিলেন বেল। কিন্তু শেষ দু-তিন মরসুমে তাঁর ফর্ম একেবারেই তলানিতে ঠেকেছিল। প্রায়দিনই চোট-আঘাতে জর্জরিত থাকেন ওয়েলস উইজার্ড। বেলের সঙ্গে এখনও তিন বছরের চুক্তি রয়েছে রিয়ালের। কিন্তু তাঁর বিদায়মঞ্চ প্রস্তুত করছে ক্লাব।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bayern munich beat real madrid

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X