scorecardresearch

ফুটবল ম্যাচ চলার সময়েই সঙ্গম-তৃপ্তির অস্বস্তিকর শব্দ! যৌন গোঙানির আওয়াজে ক্ষমা চাইল BBC

বিবিসির শোয়ে এবার অস্বস্তিকর শব্দে বিব্রতকর পরিস্থিতি

ফুটবল ম্যাচ চলার সময়েই সঙ্গম-তৃপ্তির অস্বস্তিকর শব্দ! যৌন গোঙানির আওয়াজে ক্ষমা চাইল BBC

এফএ কাপের ম্যাচ লাইভ সম্প্রচার করছিল বিবিসি। সেখানেই অন-এয়ার অর্গাজমের শব্দ ভেসে আসতে অস্বস্তিতে পড়ে গেল ব্রিটিশ ব্রডকাস্টিং করপোরেশন। পরে জানা যায় নিছক মজা করার জন্যই একজন প্র্যাংকস্টার স্টুডিওতে মোবাইল ফোন লুকিয়ে রেখেছিলেন। মঙ্গলবার এফএ কাপের ম্যাচে মোলিন্যাক্স নেমেছিল লিভারপুল এবং উলভারহ্যাম্পটন। সেই ম্যাচেই এবার বিব্রতকর পরিস্থিতি।

প্রি-ম্যাচ অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন ব্রিটিশ ফুটবল কিংবদন্তি গ্যারি লিনেকার। পরে লিনেকার সেই মোবাইল ফোনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, টেপ দিয়ে স্টুডিওর মধ্যে আটকে রাখা হয়েছিল ফোনটি। বিবিসির তরফে ক্ষমাপ্রার্থনা করে লেখা হয়, “লাইভ সম্প্রচার চলার সময় যদি কেউ আঘাত পেয়ে থাকেন, আমরা ক্ষমাপ্রার্থী।”

কুখ্যাত ইউটিউবার জারভো পরে জানান তিনিই এই প্র্যাংক করেছিলেন। একটি ভিডিও পোস্ট করে তিনি দেখিয়েছেন, কীভাবে নির্দিষ্ট নম্বরে ফোন করে তিনি অশ্লীল শব্দ সক্রিয় করেছিলেন। জারভোর পুরো নাম ড্যানিয়েল জার্ভিস। গত অক্টোবরে ইংল্যান্ডের সমস্ত স্পোর্টস স্টেডিয়ামে তাঁর প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। ২০২১-এর সেপ্টেম্বরে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ চলার সময় মাঠে অনুপ্রবেশ ঘটিয়ে জনি বেয়ারস্টোর ওপর ঝাঁপিয়ে পড়ে শোরগোল ফেলে দেন তিনি।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bbc on air broadcast pornographic sound