বাংলার অশোককে বড় দায়িত্ব দিল জয় শাহের BCCI! নতুন প্যানেল বাছবেন এঁরাই Sports: BCCI appoints 3 member committee to select new selection panel Ashok Malhotra, Sulakshana Naik Jatin Paranjape | Indian Express Bangla

বাংলার অশোককে বড় দায়িত্ব দিল জয় শাহের BCCI! নতুন প্যানেল বাছবেন এঁরাই

বাংলার ক্রিকেটারকে বড় দায়িত্ব দিল বোর্ড

বাংলার অশোককে বড় দায়িত্ব দিল জয় শাহের BCCI! নতুন প্যানেল বাছবেন এঁরাই

টি২০ বিশ্বকাপের ব্যর্থতার পর সরিয়ে দেওয়া হয়েছে পুরো নির্বাচনী প্যানেলকেই। নতুন করে নির্বাচকদের নিয়োগ করার কথা সরকারিভাবে ঘোষণা করা হয়েছে বোর্ডের তরফে। এবার সেই নির্বাচকদের বেছে নেওয়ার জন্য তিন সদস্যের কমিটি গঠন করল বোর্ড। যেখানে রয়েছে বাংলার অশোক মালহোত্রা।

অশোক মালহোত্রা ছাড়াও তিন সদস্যের কমিটিতে রয়েছেন যতীন পরঞ্জপে এবং সুলক্ষনা নায়েক। জাতীয় দলের জয়ে তিনটে টেস্ট এবং ২০টি একদিনের ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে অশোক মালহোত্রার। ইন্ডিয়ান ক্রিকেটার্স এসোসিয়েশনের কিছুদিন আগেও প্রেসিডেন্ট ছিলেন। যতীন পরাঞ্জপে আবার টিম ইন্ডিয়ার হয়ে চারটে ওয়ানডে খেলেছিলেন। অতীতে টিম ইন্ডিয়ার নির্বাচক মন্ডলীর সদস্যও ছিলেন।

আরও পড়ুন: এক দিনেই স্কোরবোর্ডে ৫০০, ৪টে সেঞ্চুরি! পাকিস্তানকে রেকর্ডে পিষে মারল ইংল্যান্ড

মুম্বইয়ের সুলক্ষনা নায়েক একদশকের বেশি সময় জাতীয় দলের হয়ে খেলেছেন। দুটো টেস্ট, ৪৬টি ওয়ানডে এবং ৩১টি টি২০ খেলেছেন। ২০২০-তে ক্রিকেট প্রশাসক মন্ডলীর অন্যতম সদস্য ছিলেন মদন লাল এবং আরপি সিংয়ের সঙ্গে।

আরও পড়ুন: নিলামে টাকার ঝড় উঠবে স্টোকস, উইলিয়ামসন, রয়ের জন্য! IPL-এ কত কোটি বেস প্রাইস তারকাদের

চেতন শর্মার নির্বাচনী প্যানেলের মেয়াদ বৃদ্ধির পথে হাঁটেনি বিসিসিআই। টি২০ বিশ্বকাপের ব্যর্থতার পরে ছেঁটে ফেলা হয় পুরো নির্বাচকদের প্যানেলকেই। নতুন নির্বাচক মন্ডলি বেছে নেবেন এবার অশোক মালহোত্রারা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bcci appoints 3 member committee to select new selection panel ashok malhotra sulakshana naik jatin paranjape

Next Story
১টা-২টো নয়, টানা ২৭ পাসে এল আর্জেন্টিনার এই অবিশ্বাস্য গোল! ভিডিওয় দেখুন মেসিদের বিস্ময় কীর্তি