scorecardresearch

বড় খবর

বিনিকে নিয়ে প্ৰথমবার মুখ খুললেন সৌরভ! হেসে গড়িয়ে পড়লেন সবাই

রজার বিনিকে নিয়ে মজার মন্তব্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের

বিনিকে নিয়ে প্ৰথমবার মুখ খুললেন সৌরভ! হেসে গড়িয়ে পড়লেন সবাই

ভারতীয় ক্রিকেটে হঠাৎ করেই আলোচনার শিরোনামে উঠে এসেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বোর্ড প্রেসিডেন্ট হিসেবে দ্বিতীয় টার্মে সৌরভ যে আর থাকছেন না, তা নিশ্চিত। বোর্ডে সৌরভের উত্তরসূরি হচ্ছেন রজার বিনি। গত মঙ্গলবার বোর্ড নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার আগে মিটিং সৌরভের ভাগ্য চূড়ান্ত হয়ে যায়।

বোর্ড থেকে প্রস্থানের পরেও সৌরভ অবশ্য হাসিখুশি, খোলামেলা ভঙ্গিতে রয়েছেন। রসবোধও আগের মতই অটুট। বন্ধন ব্যাঙ্কের এক অনুষ্ঠানে সৌরভ পাওয়া গেল আগের মতই। প্রমোশনাল ইভেন্টে সৌরভের ক্রিকেটীয় কেরিয়ার তো বটেই ধারাভাষ্য করার কিছু ক্লিপিংস চালানো হয়।

আরও পড়ুন: দাদাকে বোর্ডে চূড়ান্ত অপমান শ্রীনিবাসনের, মুখ খুলে পাল্টা ছোবল সৌরভেরও

এমনই এক ভিডিও আলোচনায় উঠে এল সৌরভের সৌজন্যে। এমন ভিডিও চালানো হয়েছিল যেখানে সৌরভকে কমেন্ট্রি করতে দেখা যাচ্ছিল সতীর্থ রাহুল দ্রাবিড় এবং হর্ষ ভোগলের সঙ্গে। সেই সময়ই দ্রাবিড় মহারাজকে লেগপুল করার ছলে বলেন, সৌরভ ৫-৬ ওভারের পরেই ক্লান্ত হয়ে পড়ত। সৌরভ-দ্রাবিড়-ভোগলে কমেন্ট্রি করছিলেন ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচের সময়। সেই ক্লিপে স্টুয়ার্ট বিনিকে দেখা যায় জো রুটকে বোলিং করতে।

সঙ্গেসঙ্গে সৌরভ হালকা হেসে বলে দেন, “এই বিনি তো স্টুয়ার্ট বিনি, রজার বিনি নন।” ইভেন্টে হাজির থাকা শ্রোতারা যেমন হেসে গড়িয়ে পড়েন, তেমন সৌরভ নিজেও হাসতে থাকেন। সঞ্চালক বলে দেন, “খুব গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরা হয়েছে। বিশেষ করে আজকের দিনের প্রেক্ষিতে।”

আরও পড়ুন: বোর্ড থেকে সরার পরেই বড় দায়িত্বে সৌরভ! যোগ দিলেন বড় সংস্থায়

সেই ব্যাঙ্কের অনুষ্ঠানেই সৌরভ জানিয়ে দিলেন, দীর্ঘদিন তিনি প্রশাসনে যুক্ত ছিলেন। এবার অন্য কিছু করতে চলেছেন তিনি, “প্রশাসক হিসাবে কাজ করেছি। এবার অন্য কিছু করব। ইতিহাসে কখনও বিশ্বাস করতাম না। তবে অতীতে ধারণা ছিল পূর্বাঞ্চলে সর্বোচ্চ পর্যায়ে খেলার জন্য প্রতিভার অভাব রয়েছে। একদিনে কেউ আম্বানি, নরেন্দ্র মোদি হয়ে যান না। মাসের পর মাস বছরের পর বছর পরিশ্রম করে সেই জায়গায় পৌঁছতে হয়।”

সেই সঙ্গে তাঁর আরও সংযোজন, “জীবনের সেরা সময় কাটিয়েছি জাতীয় দলের হয়ে খেলার সময়। বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হয়েছি। এবার আরও বড় কিছু করব। চিরকালের জন্য কেউ ক্রিকেটার, প্রশাসক থাকতে পারে না। দুই ক্ষেত্রেই দারুণ অভিজ্ঞতা হয়েছে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bcci former president sourav ganguly makes hilarious statement on stuart roger binny in an event