সভার আগেই পদত্যাগ বোর্ডের শীর্ষকর্তার, ভয়ঙ্কর ঘটনায় মারাত্মক চাপে ভারতীয় ক্রিকেট

বোর্ড নির্বাচক বাছাইয়ের কাজ শুরু করে দিল। মদনলালের নেতৃত্বাধীন ক্রিকেট উপদেষ্টা কমিটি এই নির্বাচক বাছাইয়ের কাজ করছে।

By: Ahmedabad  December 24, 2020, 2:21:14 PM

ভারতের বোর্ড মিটিং হওয়ার আগেই বড় খবর। পদত্যাগ করলেন পদস্থ আধিকারিক কেভিপি রাও। তাঁর পদত্যাগের কারণ এখনো সেভাবে জানা যায়নি। তবে মিড ডে-র কাছে এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন বোর্ডের অন্য এক কর্তা।

আহমেদাবাদ থেকে মিরর-কে বোর্ডের এক কর্তা বলেছেন, “কী কারণে উনি পদত্যাগ করেছেন, তা জানা যায়নি। এদিন পদ ছেড়ে দিলেন নাকি আগে থেকেই দায়িত্বে অব্যাহতি চেয়েছেন, তা-ও স্পষ্ট নয়।”

আরো পড়ুন: দলে ব্যাপক লবিবাজি, অন্যায়ের শিকার নটরাজন-অশ্বিন! কোহলিকে তুলোধোনা সানির

৫৫ বছরের ভিকেপি রাও বিহারের প্রাক্তন ক্যাপ্টেন ছিলেন। ১০ বছর ধরে বোর্ডের প্রশাসনে যুক্ত তিনি। ঘরোয়া ক্রিকেট এবং এনসিএ পরিচালনায় যুক্ত ছিলেন। তিনি ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তিনি রিপোর্ট করতেন এম শ্রীধর এবং সাম্প্রতিককালে সাবা করিমকে।

সামনেই ঘরোয়া ক্রিকেট পূর্ণদমে আয়োজন করতে চলেছে বোর্ড। জানুয়ারির ১০ তারিখ থেকেই শুরু হচ্ছে সৈয়দ মুস্তাক আলি ট্রফি। এমন অবস্থায় রাও-য়ের পদত্যাগে বড়সড় বিপদের মুখে বোর্ড। কারণ ঘরোয়া ক্রিকেটের পরিচালন বিভাগে তিনি ছাড়া আর কেউ নেই আপাতত। সাবা করিম আগেই পদত্যাগ করেছিলেন। বর্তমানে নোটিশ পিরিয়ডে রয়েছেন তিনি। যদিও সেই বোর্ড কর্তা মিরর-কে বলেছেন, “এই মুহূর্তে সেভাবে ঘরোয়া ক্রিকেট আয়োজন করা হচ্ছে না। আশা করছি বিসিসিআই বিষয়টা সামলে নেবে।”

এর মধ্যেই বোর্ড নির্বাচক বাছাইয়ের কাজ শুরু করে দিল। মদনলালের নেতৃত্বাধীন ক্রিকেট উপদেষ্টা কমিটি এই নির্বাচক বাছাইয়ের কাজ করছে। প্যানেলের হাতে ১৩ জনের নামের তালিকা তুলে দেওয়া হয়েছে। এর মধ্যে পশ্চিমাঞ্চল থেকে অজিত আগারকার নির্বাচনী চেয়ারম্যান হওয়ার দৌড়ে এগিয়ে। পূর্ব এবং উত্তরাঞ্চল থেকে আরো দুজনকে বাছাই করা হতে পারে। ফেভারিট মনিন্দর সিং এবং চেতন শর্মা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bcci official resigned just before agm meeting

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X