scorecardresearch

কোহলি বড্ড লড়াই করে! প্রশংসা করেও প্রকাশ্যে বিরাট কটাক্ষ সৌরভের

ভারতীয় ক্রিকেটে বিতর্কের ঝড় বইয়ে দিয়েছেন বিরাট কোহলি। সরাসরি সৌরভের বক্তব্য খন্ডন করেছেন। এমন আবহেই সৌরভ এবার মুখ খুললেন।

জাতীয় দলে ওয়ানডে ক্যাপ্টেনশিপ বিতর্কের মধ্যেই এবার সৌরভ খুল্লামখুল্লা কোহলির প্রশংসায় মুখ খুললেন। গুরগাঁওয়ের এক ইভেন্টে সৌরভের কাছে জানতে চাওয়া হয়, কোন ক্রিকেটারের এটিটিউড তিনি পছন্দ করেন? জবাবে সৌরভ কোহলির নাম জানিয়ে দেন। “বিরাটের এটিটিউড বেশ পছন্দ। তবে ও বড্ড লড়াই করে।” জানান মহারাজ।

একই অনুষ্ঠানে সৌরভের কাছে জানতে চাওয়া হয়, কীভাবে তিনি জীবনের স্ট্রেস সামলান? নিজের প্রবল রসবোধ সমেত সৌরভ জানান, “জীবনে কোনও চাপই নেই। স্ত্রী এবং বান্ধবীরাই স্ট্রেস সমেত হাজির হয়।”

আরও পড়ুন: দাদার বিশ্বাসযোগ্যতা নিয়ে কোনও সন্দেহই নেই! কোহলিকে সপাটে আক্রমণ এবার জিন্দালের

সাম্প্রতিক কালে ভারতীয় ক্রিকেট তোলপাড় হয়ে গিয়েছে বিরাট কোহলি বনাম সৌরভ গঙ্গোপাধ্যায় দ্বন্দ্বে। ওয়ানডে নেতৃত্ব থেকে কোহলির অপসারণ ঘিরে পরস্পরবিরোধী মন্তব্য করেছেন বিরাট এবং সৌরভ। সৌরভ জানিয়েছিলেন, নেতৃত্ব ছেড়ে দেওয়ার আগে বিরাটকে তিনি ব্যক্তিগতভাবে বারণ করেন। তবে বিরাট সরাসরি সৌরভের দাবি খারিজ করে দেন।

কোহলির বক্তব্য, “প্রথমে টি২০-র অধিনায়কত্ব ছাড়া নিয়ে যখন বোর্ডের সঙ্গে কথা হয়, সেই সময় নিজের পরিকল্পনার বিস্তারিত ব্যাখ্যা দিই। কেন এমন সিদ্ধান্ত, সেটাও জানাই। সাদরে আমার বক্তব্য মেনে নেওয়া হয়েছিল। কোনও সমস্যা হয়নি। কেউ ইতস্তত বোধ করেনি।”

কোহলির বিস্ফোরক বক্তব্যের পরে বিসিসিআইয়ের তরফে প্রেস রিলিজ বের করা হয়নি। কোনও সাংবাদিক সম্মেলনও করা হয়নি। সৌরভ পরে টিভি১৮-কে জানান, “বোর্ডের ওপরে এটা ছেড়ে দেওয়া হোক। বোর্ড বিষয়টা দেখবে। নতুন করে কোনও মন্তব্য করব না।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bcci president sourav ganguly lavishes praise on virat kohlis attitude