সৌরভের বাড়িতে হঠাৎ রজনী-কন্যা ঐশ্বর্য! শীঘ্রই কি বড় সুখবর দেবেন মহারাজ

চলতি বছরের মার্চেই ঘোষিত হয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক রুপোলি পর্দায় আসছে।

ভারতীয় ক্রিকেটে বর্তমানে সবথেকে ব্যস্ততম ব্যক্তি নিঃসন্দেহে সৌরভ গঙ্গোপাধ্যায়। আপাতত নিজের শহরে আইপিএলের প্লে অফ ম্যাচ আয়োজনে চূড়ান্ত ব্যস্ত তিনি। মাঠের বাইরে কলকাতাতেই হঠাৎ করে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নজরে এল রজনী-কন্যা ঐশ্বর্য। জি নিউজের মত জাতীয় স্তরের একাধিক প্রচারমাধ্যামের খবর অনুযায়ী, সৌরভের বায়োপিক পরিচালনা করবেন স্বয়ং ঐশ্বর্য রজনীকান্ত।

আইপিএল মহারণের মধ্যেই ঐশ্বর্য পা রেখেছেন কলকাতায়। সোমবার সৌরভের বাসভবনেও গিয়েছিলেন রজনী-কন্যা। এতেই সৌরভের বায়োপিক পরিচালনার জল্পনা আরও জোরালো হয়েছে।

আরও পড়ুন: জঘন্যতম পারফরম্যান্স! এই তিন তারকাকে নিলামের আগেই ছাঁটাইয়ের পথে হাঁটছে KKR

বেশ কিছুদিন ধরেই সৌরভের বায়োপিক নিয়ে জাতীয় স্তরে আলোচনা চলছে। চলতি বছরের মার্চে সৌরভ স্বয়ং জানিয়েছিলেন তাঁর বায়োপিক প্রযোজনা করবে লাভ ফিল্মস। যে প্রযোজনা সংস্থার মালিক লাভ রঞ্জন।

তবে বায়োপিকের এই ঘোষনার পরেই আলোচনা শুরু হয়, ছবির পরিচালনা কে করবেন। এমন আবহেই ঐশ্বর্য রজনীকান্তের কলকাতা ভ্রমন এবং সৌরভের বাড়িতে অতিথি হওয়া নতুন ঘটনার ইঙ্গিতবাহী।

অনেকের আবার ধারণা স্রেফ সৌজন্যমূলক সাক্ষাতের উদ্দেশ্যেই সৌরভের বাড়ি গিয়েছেন ঐশ্বর্য রজনীকান্ত। দুই সন্তানকে নিয়ে নাকি আইপিএল উপভোগ করতে শহরে এসেছেন তিনি। ঘটনা যাই হোক, সৌরভের বায়োপিকের পরিচালকের ভূমিকায় সরকারিভাবে কার নাম ঘোষণা করা হয়, সেদিকেই আপাতত নজর ক্রিকেট এবং সিনে-মহলের।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে বিনিয়োগকারী নয়, অন্য ভূমিকায় Man U! IPL-এর মঞ্চে বিরাট আপডেট সৌরভের

ঐশ্বর্য রজনীকান্তের সিনেমা পরিচালনায় হাতেখড়ি ২০১০-এ ‘৩’ সিনেমার মাধ্যমে। যে ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তাঁর স্বামী ধনুষ। এই ছবিতেই ভাইরাল হওয়া গান ‘হোয়্যাই দিস কোলাভেরি ডি’ ঝড় তুলেছিল আসমুদ্রহিমাচল। এছাড়াও রজনী-কন্যা ‘ভাই রাজা ভাই’ এবং ডকু-চিত্র ‘সিনেমা বীরান’ ছবি পরিচালনা করেছিলেন।

যাইহোক, এদিকে বিরাট কোহলি এবং রোহিত শর্মার অফ ফর্ম প্রশ্নে পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন মহারাজ। সংবাদসংস্থাকে সৌরভ বলে দিয়েছেন, “সকলেই মানুষ। মানুষ মাত্রই ভুল হবে। তবে অধিনায়ক হিসাবে রোহিতের রেকর্ড অসাধারণ। পাঁচবার আইপিএল জয়, এশিয়া কাপ বিজয়- রোহিত যেখানেই নেতৃত্ব দিয়েছে জয় লাভ করেছে। তাই ওঁর নেতৃত্বের রেকর্ড নিয়ে কোনও কথাই হবে না। ওঁদেরও ভুল হবে। কারণ ওঁরাও মানুষ।”

“ওঁরা দুজনেই দারুণ ক্রিকেটার। আমি নিশ্চিত ওঁরা দ্রুত রানে ফিরবে। ওঁদের এখন এত বেশি ক্রিকেট খেলতে হয় যে মাঝেমাঝে ওঁরা ফর্ম হারিয়ে ফেলে। কোহলি শেষ ম্যাচে দারুণ খেলেছে। বিশেষ করে দলের যখন সবত্থেকে প্রয়োজন ছিল। সেই কারণেই প্লে অফে ওঠার পরে কোহলি এত আনন্দ পেয়েছিল। ওঁদের ফর্মে ফেরা স্রেফ সময়ের অপেক্ষা।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bcci president sourav gangulys biopic likely to be directed by aishwarya rajnikanth

Next Story
একটা ম্যাচেও সুযোগ জুটল না! IPL শেষে হতাশ অর্জুনকে সান্ত্বনা দিলেন শচীন নিজেই