বড় খবর


করোনা আতঙ্কে পিছিয়ে গেল আইপিএল

নির্ধারিত সূচীর পরিবর্তে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রাখা হল আইপিএল, বিসিসিআই সূত্রে এমনটাই খবর।

IPL Sourav Ganguly
আইপিএল আয়োজনে বিড়ম্বনায় বোর্ড (আইপিএল ওয়েবসাইট ও এক্সপ্রেস ফোটো)

দেশজোড়া করোনা আতঙ্কের আবহে পিছিয়ে গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। নির্ধারিত সূচীর পরিবর্তে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রাখা হল আইপিএল, বিসিসিআই সূত্রে এমনটাই খবর।

নভেল করোনা ভাইরাস (COVID-19) পরিস্থিতি সামলাতে আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। শুক্রবার বিসিসিআইয়ের তরফে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়, “বিসিসিআই তার সমস্ত স্টেকহোল্ডারদের বিষয়ে এবং জনস্বাস্থ্যের বিষয়েও উদ্বিগ্ন। পাশাপাশি সমস্ত রকম বিপদ এড়াতে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করছে। আইপিএলের সঙ্গে যুক্ত সকলের নিরাপত্তার দিক বিচার করেই এই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই।”

আরও পড়ুন: আইপিএল, ওয়ানডে খেলতে হবে ‘ক্লোজড ডোর’-এ, সিদ্ধান্তে অনড় বিসিসিআই

বিসিসিআইয়ের তরফে বলা হয়, “যুব বিষয়ক ক্রীড়া ও ক্রীড়া মন্ত্রক, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক এবং অন্যান্য সংশ্লিষ্ট কেন্দ্রীয় ও রাজ্য সরকার বিভাগ ভারত সরকারের সঙ্গে নিবিড়ভাবে কাজ করবে।” এর আগে পররাষ্ট্রমন্ত্রকের তরফে বলা হয়েছে যে “কেন্দ্রীয় সরকার আইপিএল না করার সিদ্ধান্ত নিয়েছে। তবে আয়োজকরা যদি এগিয়ে যেতে চান, তবে সেটা তাঁদের সিদ্ধান্ত”। বৃহস্পতিবার কেন্দ্রীয় সরকারের করোনাভাইরাস সম্পর্কিত একটি পরামর্শ বিসিসিআইয়ের কাছে পাঠানো হয়েছিল, সেখানে একটি সুপারিশ করা হয় যে সমস্ত ক্রীড়া অনুষ্ঠান কোনও দর্শককে ছাড়াই অনুষ্ঠিত করতে হবে। কিংবা সে অনুষ্ঠান স্থগিত করে দিতে হবে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Bcci suspend ipl 2020 till 15th april 2020

Next Story
আইপিএল, ওয়ানডে খেলতে হবে ‘ক্লোজড ডোর’-এ, সিদ্ধান্তে অনড় বিসিসিআইSourav Ganguly
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com